ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

দুর্যোগ-দুর্দিনে অন্তর্বর্তী সরকার পাশে থাকবে: ধর্ম উপদেষ্টা
অনলাইন ডেস্ক
ড. আ ফ ম খালিদ হুসাইন

ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হুসাইন বলছেন, দেশের দুর্যোগ দুর্দিনে এই অন্তর্বর্তী সরকার দেশবাসীর কল্যাণে পাশে আছে এবং থাকবে। পাশাপাশি আলেম ওলামারা আছেন। আমরা লক্ষ্য করছি- ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুরে বানভাসি মানুষের পাশে আলেম-ওলামা, মাদরাসার শিক্ষার্থীরা ঝাঁপিয়ে পড়ছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া আল-আরাবিয়া দারুল উলুম মাদরাসা প্রাঙ্গণে ত্রাণসামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ধর্ম উপদেষ্টা আরও বলেন, ফেনীতে বেসরকারি উদ্যোগে এক কোটি টাকা ব্যয়ে একটি বাঁধ নির্মাণ করা হচ্ছে। সেখানেও সরকারি উদ্যোগে কাজ চলছে। ইনশাল্লাহ এ চলমান পরিস্থিতি থেকে আমরা উদ্ধার হবো। আমরা বেশি করে আল্লাহতালার সাহায্য চাইবো।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক সুরাইয়া জাহান, পুলিশ সুপার তারেক বিন রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল মো. সোহেল রানা, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন মজুমদার প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে ধর্ম উপদেষ্টা সদর উপজেলার ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণসামগ্রী এবং বসতঘরের জন্য ঢেউটিন বিতরণ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর