ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

আজ চট্টগ্রামে মতবিনিময় করছেন সমন্বয়ক হাসনাত, মুন্সিগঞ্জে সারজিস
অনলাইন ডেস্ক
হাসনাত আবদুল্লাহ (বামে) ও সারজিস আলম। ফাইল ছবি

আজ  থেকে জেলায় জেলায় মতবিনিময় শুরু করছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা। রবিবার প্রথম দিন চট্টগ্রামে মতবিনিময় করছেন সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ এবং মুন্সিগঞ্জ যাচ্ছেন সারজিস আলম।  

শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তারা এ তথ্য জানান।

শনিবার ফেসবুকে হাসনাত আবদুল্লাহ জানান, “প্রিয় চট্টগ্রামবাসী! রবিবার (৮ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিভাগীয় ও জেলা পর্যায়ের সফর। এ সফরের অংশ হিসেবে আমাদের একটি সমন্বয়ক টিম প্রত্যেকটি জেলার অভ্যুত্থান ঘটানো ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবে।”

স্ট্যাটাসে তিনি জানান, “সফরের প্রথম জেলা হিসেবে রবিবার চট্টগ্রামে দুটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় নিয়ে প্রথম সভাটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। একইদিনে ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় নিয়ে দ্বিতীয় সভাটি চট্টগ্রামের ঐতিহাসিক লালদিঘির ময়দানে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। তিনি আরও লেখেন, রক্তের বন্ধনে আবদ্ধ ছাত্র-জনতার সঙ্গে আগামীকাল দেখা হবে, ইনশাআল্লাহ।”

এদিকে ‘দেখা হচ্ছে মুন্সিগঞ্জে’ শিরোনামে আরেকটি স্ট্যাটাস দেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম।

তিনি ফেসবুকে লেখেন, রবিবার (৮ আগস্ট) থেকে শুরু হচ্ছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিভাগীয় ও জেলা পর্যায়ের সফর। যেখানে আমাদের একটি সমন্বয়ক টিম প্রত্যেকটি জেলার অভ্যুত্থান ঘটানো ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবে। ঢাকা বিভাগীয় সফরের প্রথম জেলা হিসেবে রবিবার মুন্সিগঞ্জে সেই মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। মুন্সিগঞ্জের সরকারি হরগঙ্গা কলেজ মাঠ প্রাঙ্গণে বিকেল ৩টায় ছাত্র-জনতার সঙ্গে এই মতবিনিময় সভা হবে।”

তিনি আরও লেখেন, “রক্তের বন্ধনে আবদ্ধ ছাত্র-জনতার সঙ্গে রবিবার দেখা হচ্ছে ইনশাআল্লাহ।”

এর আগে বুধবার দুপুরে টিএসসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন কর্মসূচির পরিকল্পনার কথা জানিয়েছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম।

বিডি প্রতিদিন/একেএ



এই পাতার আরো খবর