ঢাকা, শনিবার, ৫ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

শনিবার বিএনপি দিয়ে প্রধান উপদেষ্টার সংলাপ শুরু, অংশ নেবে ৭ দল
নিজস্ব প্রতিবেদক

আগামীকাল শনিবার (৫ অক্টোবর) তৃতীয় দফায় শুরু হচ্ছে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংস্কার বিষয়ে আলোচনা।

শনিবার (৫ অক্টোবর) দুপুর আড়াইটায় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় প্রধান উপদেষ্টার সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংস্কার বিষয়ে আলোচনা শুরু হবে। 

জানা গেছে, শনিবার বেলা আড়াইটায় বিএনপির সঙ্গে বৈঠক দিয়ে সংলাপ শুরু হবে। বিকাল তিনটায় জামায়াতে ইসলামী, বিকাল সাড়ে তিনটায় গণতন্ত্র মঞ্চ এবং বিকাল চারটায় বাম গণতান্ত্রিক জোট, বিকালে সাড়ে চারটায় হেফাজতে ইসলাম, পাঁচটায় ইসলামী আন্দোলন বাংলাদেশ, সাড়ে ৫টায় এবি (আমার বাংলাদেশ) পার্টির সঙ্গে সংলাপ করবেন প্রধান উপদেষ্টা।

ইতোমধ্যে অন্তর্বর্তী সরকার ছয় সংস্কার কমিশন গঠন করেছে। এর পরপরই আগামীকাল শনিবার রাজনৈতিক দলগুলোর সঙ্গে তৃতীয় দফায় সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা। সর্বশেষ গত ৩১ আগস্ট সংলাপ রাজনৈতিক দলগুলোর সাথে মতবিনিময় করেন প্রধান উপদেষ্টা।

প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম বলেন, ‘শনিবারের সংলাপে যোগ দিতে প্রধান রাজনৈতিক দলগুলোকে আমন্ত্রণ জানানো হয়েছে। বেলা আড়াইটা থেকে এই সংলাপ শুরু হবে। প্রধান উপদেষ্টা রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সঙ্গে কথা বলবেন।’

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর