ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মিশিগান বেঙ্গলসের উন্মুক্ত বোলিং প্রতিযোগিতা, চ্যাম্পিয়ন মারুফ মনোয়ার
এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে

মিশিগান অঙ্গরাজ্যে বাংলাদেশি আমেরিকানদের ক্রীড়া সংগঠন ‘মিশিগান বেঙ্গলস’র আয়োজনে দিনব্যাপী প্রথম উন্মুক্ত বোলিং প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয় ২৫ জানুয়ারি শনিবার দুপুরে।

ফারমিংটন হিলস নগরীর ‘পারফেক্ট গেম’ কেন্দ্রে এ প্রতিযোগিতায় ফাইনালে ছয় স্ট্রাইকসহ ১৮৩ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন ড. মারুফ মনোয়ার জয়, রানার আপ  আহমেদ ইশতিয়াক, তৃতীয় স্থানে ছিলেন ইয়াসের সাত্তার।

এ প্রতিযোগিতায় মিশিগানের বিভিন্ন শহরের ৩০ জন প্রতিযোগী অংশ নেন। প্রবাসী বাংলাদেশিদের নিয়ে উন্মুক্ত এ প্রতিযোগিতায় কিশোর-কিশোরীসহ সব বয়সের খেলোয়াড়দের জমায়েত ঘটে। এছাড়া বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ, মিশিগান বেঙ্গলসের খেলোয়াড়–কর্মকর্তারা প্রতিযোগিতা স্থলে ছিলেন। 

ওপেন লীগ পদ্ধতিতে এ প্রতিযোগিতায় অংশ নেওয়া দাবাড়ুদের মাঝে ছিলেন সাইফ, সাইদ রব, কৌশিক আহমেদ, মারুফ মনোয়ার জয়, ফাহিম, সালাহউদ্দিন আজিজ, শাওন চৌধুরী, রোকন রুমি, রসি মীর, আতিফ, আরিয়ান, জারাহ, আবরার, আমিন সরফুজ্জামান পুলক, দীপাঞ্জন দীপ, ইমরান নূর, আলমগীর হোসাইন, ডঃ সৈয়দ আশরাফ, তৌফিক তোফায়েল, শরিফ হাসান, মাসুদ রানা, আয়ান সিরাজ, সাইফ খান এলেন, মোহাম্মদ মামুন, শারার, ও ছোট্ট বন্ধু আনাহিতা প্রমুখ। আয়োজনের প্রধান সমন্বয়ক ছিলেন সংগঠনের পরিচালক রসি মীর ও কৌশিক আহমেদ। এছাড়া মিশিগান বেঙ্গলসের পরিচালকদের মাঝে ছিলেন আলমগীর হোসাইন, সালাহউদ্দিন আজিজ, মারুফ মনোয়ার ও সাইফ সিদ্দিকী।  টুর্নামেন্টে প্রথম পর্ব থেকে পয়েন্টের ভিত্তিতে ২০ জন দ্বিতীয় পর্বে উঠে। দ্বিতীয় পর্বে থেকে ফাইনাল রাউন্ডে খেলে প্রথম ১০ জন। প্রতিটি রাউন্ডই ছিল বেশ উত্তেজনাপূর্ণ। আনন্দঘন এ আয়োজনে সকল খেলোয়াড় ও দর্শনার্থীদের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা ছিল। তুষার বরফে ঢাকা মিশিগানে এ আয়োজন সকলের মাঝে পিকনিকের আমেজ নিয়ে আসে।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর