ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‌‘মানিকে মাগে হিতে’ গেয়ে ওমান মাতাবেন ইয়োহানি
এইচ এম হুমায়ুন কবির, ওমান
ইয়োহানি দিলোকা ডি সিলভা। ফাইল ছবি

নেট দুনিয়ায় ভাইরাল ‘মানিকে মাগে হিতে’, গান গেয়ে শ্রীলঙ্কা-বাংলাদেশসহ গোটা বিশ্ব কাপিয়ে এবার ওমান মাতাতে আসছেন গানটির শিল্পী ইয়োহানি দিলোকা ডি সিলভা। অল্প সময়ে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া শ্রীলঙ্কান এই শিল্পী আগামী ১৬ ডিসেম্বর ওমানের আল ফালাজ হোটেল ও ১৭ ডিসেম্বর কুরুম সিটি এম্পিথিয়েটর গান ও নাচের ছন্দে মাতাবেন বলে নিশ্চিত করেছেন আয়োজক কোম্পানিটির চিফ এক্সিকিউটিভ অফিসার  আনসেল্ম পেরেরা ও জেনারেল ম্যানেজার ফ্রান্সেস পেরেরা। বিজনেস প্রসেসিং আউটসোর্সিং সার্ভিসেস গ্লোবাল কোম্পানির ব্যানারে এই কনসার্ট হবে। 

ইয়োহানি বাংলাদেশিদের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করায় আসরটি ওমানে বসবাসরত বাংলাদেশিদের জমকালো উপভোগের সুযোগ করে দিতে প্রচারণা চালাচ্ছেন আয়োজক প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

অনুষ্ঠানটি সফল করতে শনিবার সকালে অনির্ধারিত এক বৈঠকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান ও বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানসহ কমিউনিটির বিশিষ্টজনদের সাপোর্ট প্রত্যাশা করেন আয়োজক প্রতিষ্ঠানটি।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের সভাপতি এইচ এম হুমায়ুন কবির, সাংবাদিক রাসেল মাহমুদ, সাংবাদিক পলাশ শীল এবং ওমান যুবলীগ নেতা আলাউদ্দিন আলোসহ আরো অনেকে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 



এই পাতার আরো খবর