ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুয়েত থেকে বিমান দিচ্ছে অতিরিক্ত ব্যাগেজ সুবিধা
কুয়েত প্রতিনিধি

কুয়েতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর কান্ট্রি ম্যানেজার এইচ এম আবুবক্কর সিদ্দিকী'র সঙ্গে বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েতের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন। গতকাল সন্ধ্যায় কুয়েতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর কার্যালয় কুয়েত সিটির মালিয়ায় এই সাক্ষাৎ করেন তারা। সে সময় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক বিভিন্ন সুযোগ সুবিধা ও সমস্যা সমাধানের বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

এখন থেকে বাংলাদেশ বিমানে যাত্রীরা ভ্রমণের বাংলাদেশে যাওয়ার সময় নিদিষ্ট চার্জ দিয়ে অতিরিক্ত লাগেজ নেওয়ার সুযোগ পাবেন। এতে ১০ কেজি লাগেজের জন্য চার্জ দিতে হবে ২৫ দিনার এবং ২৩ কেজি লাগেজের জন্য চার্জ দিতে হবে ৪৫ দিনার। একজন যাত্রী সর্বোচ্চ চারটি ব্যাগেজ সাথে নিতে পারবেন। এই সুযোগটির ফলে একদিকে যেমন প্রবাসীরা উপকৃত হবে অন্য দিকে বাংলাদেশের রাজস্ব খাতে বিশেষ ভূমিকা রাখবে।

বিমানের জ্যৈষ্ঠ এই কর্মকর্তা বলেন, এই সুযোগটি যাত্রীরা কাজে লাগালে উভয়েই লাভবান হবেন।

এসময় প্রেস ক্লাব এর সভাপতি মঈন উদ্দিন সরকার সুমনসহ সংবাদকর্মীরা নির্ধারিত চার্জটা কিছুটা কমিয়ে অন্য কোম্পানির সাথে মিলিয়ে রাখার অনুরোধ করেন। সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েতের সাধারণ সম্পাদক আ হ জুবেদ, সাংগঠনিক সম্পাদক হেবজু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ সেলিম, বাংলাদেশ বিমানের কাউন্টার সুপারভাইজার মোহাম্মদ সালাহ উদ্দিন পলাশ।

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর