ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদকে মালদ্বীপে সংবর্ধনা
মো. আল আমিন, মালদ্বীপ প্রতিনিধি
নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদকে মালদ্বীপে সংবর্ধনা

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ ব্যক্তিগত সফরে সপরিবারে মালদ্বীপ গিয়েছেন।

সেখানে তার আগমন উপলক্ষে দেবিদ্বার প্রবাসী কল্যাণ ফোরামের (মালদ্বীপ) পক্ষ থেকে তাকে বিজয় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টায় মালদ্বীপের রাজধানী মালের সি বিল্ডিংয়ের হল রুমে এ সংবর্ধনা দেওয়া হয়।

মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী ও নবনির্বাচিত সিআইপি মাসুদ রানার সভাপতিত্বে প্রবাসী সাংবাদিক ও মদিনার জামাত মালদ্বীপ শাখার প্রতিষ্ঠাতা আহ্বায়ক মো. আল আমীনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব (শ্রম) মো. সোহেল পারভেজ, মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন, সাদিয়া সাবাহ্ (আজাদ), মো. তাসফিন সা'আদ ও দেবিদ্বার প্রেসক্লাবের উপদেষ্টা সাংবাদিক মামুনুর রশিদ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা মোরশেদ আলম ও অনুষ্ঠানের শেষ পর্যায়ে মোনাজাত পরিচালনা করেন মদিনার জামাত মালদ্বীপ শাখার সাবেক সভাপতি মাওলানা তাজুল ইসলাম।

দেবিদ্বার প্রবাসী কল্যাণ ফোরামের (মালদ্বীপের) সার্বিক আয়োজনে অনুষ্ঠানে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন এনবিএল মানি ট্রান্সফার লোকাল (মালদ্বীপ) ডিরেক্টর হান্নান খাঁন কবির ও সিইও মো. মাসুদুর রহমান, ব্যবসায়ী মোহাম্মদ মজিবুর রহমান, মো. মনির হোসেন, ব্যবসায়ী ওমর ফারুক মোল্লা, মোহাম্মদ হাদিউল ইসলাম, মো. আলমগীর শিকদার, মো. কাইয়ুম এম কে আর কামাল হোসেন, মো. নাছির হোসাইন পারভেজ. মো. মোতালেব, মো. কাদের হোসেন, মো. কবির হোসেন, মো. মামুন প্রমুখ।

অনুষ্ঠান শুরুতেই অনুষ্ঠানের আয়োজক কমিটির সদস্যরা অতিথিদের ফুল দিয়ে বরণ করেন ও তাদের সম্মাননা স্মারক প্রদান করেন।

দূর প্রবাসে স্থানীয় জনপ্রতিনিধিকে কাছে পেয়ে প্রবাসীরা তাদের বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরেন। এমপি তাদের দাবি-দাওয়া পূরণের আশ্বাস প্রদান করেন।

উৎসবমুখর পরিবেশে এ সংবর্ধনা অনুষ্ঠান স্থানীয় সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়িক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ অসংখ্য প্রবাসী অতিথির পদচারণায় মুখরিত হয়। প্রবাসীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সরগরম হয়ে উঠে গোটা হলরুম। সংবর্ধনা অনুষ্ঠানটি শেষ পর্যন্ত প্রবাসীদের মিলনমেলায় পরিণত হয়। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর