ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিডনিতে ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিল মেয়রের ইফতার আয়োজন
নাইম আবদুল্লাহ:

ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের মেয়র জর্জ গ্রেইস স্থানীয় সিভিক হলে মুসলিমদের সম্মানে ২১ মার্চ (বৃহস্পতিবার) ইফতার ও ডিনারের আয়োজন করেন। বিকেল সাড়ে ৬টায় অনুষ্ঠিত এই ইফতারে শেখ ওলীদ পবিত্র রমজানের তাৎপর্য তুলে ধরে মুসলিম উম্মার কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন। 

ইফতার অনুষ্ঠানে ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলর ইব্রাহিম খলিল মাসুদ, কাউন্সিলর মাসুদ চৌধুরী, কাউন্সিলর ডারসি লাউন্ড, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ বাংলাদেশি ও মুসলিম কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতারের পর অতিথিরা মাগরিবের নামাজ আদায় করেন। ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের মেয়র কাউন্সিলর জর্জ গ্রেইসের শুভেচ্ছা পৌঁছে দেন ডেপুটি মেয়র কাউন্সিলর ইব্রাহিম খলিল মাসুদ। তিনি ইফতারের আগে শুভেচ্ছা বক্তৃতায় ইফতার ও ডিনারের আয়োজনে অংশগ্রহণ করার জন্য বাংলাদেশি ও মুসলিম কমিউনিটির নেতৃবৃন্দদের আন্তরিক ধন্যবাদ জানান। 

এছাড়াও ক্যাম্পবেলটাউন সিটি কাউন্সিল দ্বিতীয়বারের মতো ২২ মার্চ ও ২৩ মার্চ ক্যাম্পবেলটাউনের লিথগো স্ট্রিটে বিকাল সাড়ে ৪টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত সম্পূর্ণ রাস্তাজুড়ে রমজান নাইট উৎসবের আয়োজন করবে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর