ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কাতারে বাংলাদেশি প্রকৌশলীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত
আমিন ব্যাপারী, কাতার

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) কাতার চ্যাপ্টারের আয়োজনে শুক্রবার দোহার আশিয়ানা হোটেলে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রকৌশলী বি এম কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ নজরুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন দূতাবাসের অন্যান্য কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

প্রকৌশলী সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে কাতারে বসবাসরত শতাধিক প্রকৌশলীবৃন্দ তাদের পরিবারসহ যোগদান করেন। কাতার চ‍্যাপ্টারের বর্তমান কার্যনির্বাহী পরিষদের প্রকৌশলীগণের উপস্থিতি এবং আ ই বি কাতার চ্যাপ্টারের সাবেক তিন চেয়ারম্যান প্রকৌশলী জালাল আহমেদ, প্রকৌশলী সফিকুল আলম, প্রকৌশলী গাজী বদরুদ্দোজা ও সিনিয়র প্রকৌশলীবৃন্দের উপস্থিতি অনুষ্ঠানকে প্রাণবন্ত এবং সাফল্যমণ্ডিত করে।  

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন চ্যাপ্টারের সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল আওয়াল। ইফতারের পূর্বে ধর্মীয় আলোচনা ও বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা শরীফুল ইসলাম ।

রাষ্ট্রদূত তার বক্তব্যে দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে প্রকৌশলীদের অবদানের উচ্ছ্বসিত প্রশংসা করেন ।ইফতার শেষে আইইবি কাতার চ্যাপ্টারের চেয়ারম্যান সকলের স্বতস্ফূর্ত অংশগ্রহণের জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর