ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মালয়েশিয়ায় বিএসওএম’র ইফতার মাহফিল অনুষ্ঠিত
মালয়েশিয়া প্রতিনিধি:

মালয়েশিয়ায় বসবাসরত ছাত্র-শিক্ষক, চাকরিজীবী, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশাজীবীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  দেশটির বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশি ছাত্র-ছাত্রীদের সর্ব বৃহৎ সংগঠন বাংলাদেশি স্টুডেন্টস অরগানাইজেশন মালয়েশিয়া (বিএসওএম) এ আয়োজন করে।

গত রবিবার মালয়েশিয়ার ইউনিভার্সিটি পুত্রা ক্যাম্পাসের অডিটোরিয়ামে এ আয়োজন করা হয়। ইফতার মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান মালয়েশিয়ায় বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন বিএসওএম-এর সদস্যরা।

বিএসওএম এর সভাপতি শাহ আহমেদ রেজার সভাপতিত্বে ভারপ্রাপ্ত সম্পাদক ইজাজুল হাসান, ভিপি এসএম আশিবুর হাসনাত সাদী ও আসাদুল্লাহ আল গালিব অনুষ্ঠান পরিচালনা করেন। সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান শাফির পবিত্র কুরআন তেলাওয়াত মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডি এলিট ক্লাবের প্রেসিডেন্ট মনসুর আল বাশার সোহেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মি. বাবু , রাশেদ বিন আবদুল্লাহ, মি. মামুন, তারেকুল আলম চৌধুরী অভি, আনিছুর রহমান রিপন। অনুষ্ঠানে বক্তারা রমজান মাসের গুরুত্ব নিয়ে আলোচনা করেন। সেই সঙ্গে দেশের কল্যাণে কাজ করতে ও বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে বিএসওএম-এর সঙ্গে একত্রিত হয়ে কাজ করারও আহবান জানান। 

ইফতার মাহফিলে মালয়েশিয়ার স্বনামধন্য ১৮টি কলেজ ও বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশি ও বিদেশি শিক্ষার্থী, শিক্ষক, কমিউনিটি প্রেসক্লাবের সদস্যসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এতে অংশ নেয়।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর