ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফ্রান্সে নড়াইল জেলা অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল
ফ্রান্স প্রতিনিধি

ফ্রান্সে নড়াইল জেলা অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নড়াইল জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে এবং বায়েজিদ হোসেনের সঞ্চালনায় রাজধানী প্যারিসের পার্শ্ববর্তী মেট্রো হোসের একটি বাংলাদেশি রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অতিথি ছিলেন গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সের সভাপতি শেখ মাসুদ রানা, ফ্রান্স আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম, ডিবিসি নিউজের ফ্রান্স প্রতিনিধি এবং দ্য ডেইলি মেসেঞ্জারের ইউরোপ প্রতিনিধি ইকবাল মোহাম্মদ জাফর, সমাজকর্মী রেজা মাহমুদ আসাদ, সংগঠনের সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ কাজী কামরুল, ক্রীড়া সম্পাদক মিঠুন দাশ, সদস্য রফিকুল ইসলাম লিটন ও বাবুল মোল্লা প্রমুখ।

বক্তারা বলেন, নড়াইল জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্স- শুধু নড়াইলবাসীর সংগঠন নয়, এটি সকল ফ্রান্স প্রবাসীদের একটি আস্থাশীল সংগঠন। এই সংগঠন সবসময় সামাজিক দ্বায়বদ্ধতা থেকে সকল প্রবাসীদের বিপদে-আপদে পাশে থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

এ ছাড়া আতিয়ার রহমান, ফসিয়ার রহমান, নুরুন্নাহার নিপা, শারমিন ইসলাম লোপা, শেখ লাবনী লুনা, ইসমাঈল শখ, কাজী নয়ন, আলী নূরসহ আরও অনেকে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। ইফতারের পূর্বে দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর