ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গোলাম ফারুক শাহীনকে নিউইয়র্ক স্টেট সিনেটের সম্মাননা
যুক্তরাষ্ট্র প্রতিনিধি
গোলাম ফারুক শাহীনকে স্টেট সিনেটের বিশেষ সম্মাননা-সার্টিফিকেট প্রদান করেন সিনেটের কর্মকর্তারা। ছবি-বাংলাদেশ প্রতিদিন।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির অদূরে লং আইল্যান্ডের বাসিন্দা গোলাম ফারুক শাহীনকে ‘বিশেষ সম্মাননা সার্টিফিকেট’ দিলেন নিউইয়র্ক স্টেট সিনেট ডিস্ট্রিক্ট-৪ এর সিনেটর মনিকা আর মার্টিনেজ। 

লং আইল্যন্ডে স্টেট বিল্ডিং অফিসে সিনেটরের পক্ষে কর্মকর্তারা গোলাম ফারুক শাহীনকে প্রক্লেমেশনটি হস্তান্তর করেন। সেখানে উল্লেখ করা হয়- পবিত্র রমজানে রোজাদারদের জন্যে বিনামূল্যে ইফতার বিতরণ, করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ ছাড়াও বহুজাতিক সমাজে বাঙালি কালচারের পরিপূরক ‘বেঙ্গলি ফেস্টিভ্যাল’র আয়োজন করে নিউইয়র্ক স্টেটের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে গণ্য হয়েছেন গোলাম ফারুক শাহীন। 

শুধু নিজ কমিউনিটি কিংবা এলাকাবাসী নয়, গোটাবিশ্বের আর্তমানবতার কল্যাণেও শাহীন নিরন্তরভাবে সচেষ্ট রয়েছেন বলে স্টেট সিনেটরের প্রক্লেমেশনে উল্লেখ করা হয়েছে। সিনেটর মনিকা আর মার্টিনেজ স্বাক্ষরিত এই প্রক্লেমেশনে উল্লেখ করা হয়েছে যে, এমন একজন সিটিজেনকে সম্মান জানানোর সুযোগ পেয়ে ব্যক্তিগতভাবে আমি ছাড়াও সিনেটর সকল সহকর্মীরা গৌরবোধ করছি। 

যুক্তরাষ্ট্র বিএনপির নেতা গোলাম ফারুক শাহীন দীর্ঘদিন থেকেই মূলধারার রাজনীতির সাথে জড়িত এবং সাম্প্রতিক সময়ে অসহায় মানুষের পাশেও সক্রিয় রয়েছেন। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর