ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিএনপির কানাডা, নিউইর্য়ক ও ভার্জিনিয়ায় কমিটি ঘোষণা
কানাডা প্রতিনিধি

কানাডা, নিউইয়র্ক ও ভার্জিনিয়ায় কমিটি ঘোষণা করেছে বিএনপি। নির্বাচনের মাধ্যমে গঠিত কানাডা পশ্চিম, কানাডা পূর্ব শাখা, নিউইয়র্ক স্টেট, নিউইয়র্ক মহানগর দক্ষিণ শাখা, নিউইয়র্ক মহানগর উত্তর এবং ভার্জিনিয়া স্টেট কমিটির অনুমোদন দিয়েছে বিএনপি।

বুধবার দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই অনুমোদন দেন। 

কানাডা পশ্চিম শাখা: 

কানাডা পশ্চিম শাখা বিএনপির সভাপতি খন্দকার আবদুল আহাদ, সিনিয়র সহসভাপতি মাহবুবুর রব চৌধুরী, সহসভাপতি তপন মাহমুদ, অ্যাডভোকেট হাফিজুর রহমান, এজাজ খান, সাধারণ সম্পাদক মুজিবর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির পাটওয়ারী (অটোয়া) এবং সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম মিশন (আলবার্টা)। 

কানাডা পূর্ব শাখা:  কানাডা পূর্ব শাখা বিএনপির সভাপতি এজাজ আক্তার তৌফিক, সিনিয়র সহসভাপতি মারিফুর রহমান মারিফ, সহসভাপতি আনসার আহমেদ, ফারুক হাওলাদার, সাধারণ সম্পাদক নবি হুসাইন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মিজি, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন জামিল। 

কানাডার পশ্চিম শাখার সাংগঠনিক সম্পাদক (আলবার্টা) সাইফুল আলম মিশন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গণমাধ্যম কে বলেন, দলের যে কোন প্রয়োজনে পাশে থাকতে আমি অঙ্গীকারবদ্ধ এবং প্রবাসে সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই।

উল্লেখ্য, বিএনপির আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন খোকনের তত্বাবধানে অনুষ্ঠিত নির্বাচনসমূহের মাধ্যমে কমিটিগুলো গঠন করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর