ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব পর্তুগাল’র সভাপতি শাহেদুজ্জামান, সম্পাদক মানিক
রনি মোহাম্মদ, পর্তুগাল

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল লিসবনের বাংলাদেশি অধ্যুষিত মাতৃমনিজের রাধুনি রেস্টুরেন্টের হলরুমে ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব পর্তুগালের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিউনিটির প্রধান উপদেষ্টা মো. শাহাদাত হোসাইনের সভাপতিত্বে নির্বাচনে ১৬ সদস্যের ১২ জন উপদেষ্টা উপস্থিত ছিলেন। কমিটির মুখপাত্র মো. ফারুকুল ইসলামের উপস্থাপনায় নির্বাচন আগ মুহূর্তে বক্তব্য রাখেন উপদেষ্টা কমিটির সদস্য এস এম জাবেদ, সাহেদ সোহেল, জহিরুল ইসলাম, ইউসুফ চপল, আশিকুর রহমান ও মো. মজিবুর রহমান প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে আগামী দিনের পথচলা নিয়ে গঠনমূলক দিক-নির্দেশনা প্রধান করেন। এসময় কমিউনিটির প্রায় দুই শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। নির্বাচনে দু’জন সভাপতি, তিনজন সাধারণ সম্পাদক এবং একজন সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

উপদেষ্টা কমিটির জুড়ি বোর্ড বিচার-বিশ্লেষণ করে ঐকমত্যের ভিত্তিতে শাহেদুজ্জামান মোল্লাকে সভাপতি, মেহেদী হাসান মানিককে সাধারণ সম্পাদক এবং তামিম বাতুলকে সাংগঠনিক সম্পাদক করে। তিনজনের আংশিক কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা মো. শাহাদাত হোসাইন।

কমিটিকে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রধান করা হয় এবং উপদেষ্টাদের সম্মিলিত প্রচেষ্টায় একটি সংবিধান প্রণয়ন করা হয়।

উল্লেখ্য, শাহেদুজ্জামান মোল্লা ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটির প্রতিষ্ঠাকালীন সভাপতি।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর