ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অস্ট্রেলিয়া শাখার পুনর্মিলনী
নাইম আবদুল্লাহ

সিডনির মিন্টোস্থ রনমোর কমিউনিটি সেন্টারে শনিবার বাংলাদেশের শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অস্ট্রেলিয়া শাখার ১১তম পুনর্মিলনী ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের কো-অর্ডিনেটর মো. এমদাদুল হক বিপুর সার্বিক তত্ত্বাবধানে দিনব্যাপী এই আয়োজনে অস্ট্রেলিয়ায় বিভিন্ন প্রান্তে বসবাসরত শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা সপরিবারে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ অস্ট্রেলিয়া, কৃষিবিদ অস্ট্রেলিয়া এবং বাংলাদেশ এগ্রিকালচার ইউনিভার্সিটি অ্যালামনাইয়ের সভাপতি ও সাধারণ সম্পাদকের অংশগ্রহণে অনুষ্ঠানটি আরও বর্ণিল হয়ে ওঠে।

অস্ট্রেলিয়ার ভূমি সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত, বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার জাতীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। আজিম সাগর এবং মিজানুর মিলনের সঞ্চালনায় ক্যাম্পাসের সোনালী দিনগুলোর স্মৃতিচারণ, গান, নাচ, আবৃত্তি ও সাংস্কৃতিক পরিবেশনায় অ্যালমানাই ও তাদের সন্তানরা অনুষ্ঠানটি রঙিন করে তোলে।

অনুষ্ঠানে বাচ্চাদের ছবি আঁকা, ছোট ছেলে মেয়েদের বিভিন্ন খেলাধুলা ও র‌্যাফেল ড্র ছিল। মো. হামিমের ব্যবস্থাপনায় সুস্বাদু খাবার পরিবেশনের মাধ্যমে সবাই দিনভর আনন্দ উপভোগ করেন। সবশেষে এই বছরের কো-অর্ডিনেটর মো. এমদাদুল হক বিপু, আগামী বছরের কমিটি ঘোষণা ও ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর