ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুয়েতে ছাত্রলীগের আলোচনা সভা
অনলাইন ডেস্ক

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে নিজেদের প্রতিষ্ঠিত করতে কুয়েত প্রবাসী বাংলাদেশিদের আহ্বান জানিয়েছেন কাউন্সেলর ও দূতালয় প্রধান মুহাম্মদ মনিরুজ্জামান।

বাংলাদেশ ছাত্রলীগ কুয়েত শাখার আয়োজনে যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি এবং যুক্তরাষ্ট্র শাখা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসানের কুয়েত আগমন উপলক্ষে আয়োজিত সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর ও দূতালয় প্রধান মুহাম্মদ মনিরুজ্জামান পরিবারের স্বচ্ছলতা ফেরাতে কুয়েতে পাড়ি দেওয়া ছাত্রলীগ নেতাকর্মী ও প্রবাসীদের কর্মের পাশাপাশি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে নিজেদের প্রতিষ্ঠিত করতে পরামর্শ দেন। 

এ সময় বৃহস্পতিবার রাতে কুয়েতে ফারওয়ানীয়া দাওহাই রেস্টুরেন্টে কুয়েত শাখার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন খান অভির সভাপতিত্বে এবং আহাদ ইসলাম স্মরণ ও কবির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েত আওয়ামী লীগের সভাপতি হোসেন আহমদ আজিজ, সহ সভাপতি মো. কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ মিয়াসহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ কুয়েত শাখার অসংখ্য নেতৃবৃন্দ। 

সভা শেষে সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ নেতা বর্তমান যুক্তরাষ্ট্র শাখা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসানকে সংবর্ধনা দেওয়া হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর