ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন করলো অস্ট্রেলিয়া বিএনপি
অস্ট্রেলিয়া প্রতিনিধি

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা ও দোয়ার অনুষ্ঠান ৩১ মে সিডনির লাকেম্বাস্থ ইউনাইটেড হলে অস্ট্রেলিয়া বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত হয়।

মৃত্যুবার্ষিকী পালন কমিটির আহ্বায়ক প্রফেসর হুমায়ের চৌধুরী রানার সভাপতিত্বে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য বেগম সেলিমা রহমান, বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ও বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। মৃত্যুবার্ষিকী পালন কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার হাবিব রহমান এবং মোঃ আবুল হাছান ও এএনএম মাসুমের পরিচালনায় বিএনপি অস্ট্রেলিয়ার নেতৃবৃন্দের মধ্যে বক্তব্যে রাখেন প্রতিষ্ঠাতা সভাপতি এনামুল হক ভূইয়া, সাবেক সভাপতি মনিরুল হক জর্জ (ভার্চুয়াল), সাবেক সিনিয়র যুগ্ম আহ্ববায়ক মো. মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ, সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী স্বপন, সাবেক সহ সভাপতি রুহুল আহম্মেদ সওদাগর, সাবেক কোষাধ্যক্ষ অ্যাডভোকেট নাসির উল্লাহ, বিএনপি নেতা প্রকৌশলী সোহেল ইকবাল মাহমুদ, একেএম ফজলুল হক শফিক, এসএম নিগার এলাহী চৌধুরী, হাবিব মোহাম্মদ জকি, স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি তারেক উল ইসলাম তারেক, জাসাসের আব্দুস সামাদ শিবলু, যুবদলের ইঞ্জিনিয়ার মিনহাজ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত এবং জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা ফেরদৌস আহম্মেদ।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর