ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিডনিতে বাংলাদেশ লেডিস ক্লাবের আয়োজনে মীনা বাজার
নাইম আবদুল্লাহ, অস্ট্রেলিয়া

বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট রাহেলা আরেফিনের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি শিরীন আখতার মুন্নির সঞ্চালনায় কার্যকরী কমিটির সভায় আগামী ১৭ আগস্ট সিডনিতে মীনা বাজার আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। 

সিডনির ইংয়েলবার্নস্থ্ গ্রেগ পার্সিভাল কমিউনিটি সেন্টারে এই মিনা বাজার সোমবার দুপুর ১২টা থেকে শুরু হয়ে রাত ১১টায় শেষ হবে। 

বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়া আগামী তৃতীয় বারের মত সিডনিতে মীনা বাজারের আয়োজন করবে। বিনামূল্যে প্রবেশ ও আশেপাশে গাড়ি পার্কিংয়ের সুবিধাসহ নয়ানাভিরাম সাজে সজ্জিত মীনা বাজারে থাকবে আনন্দ উল্লাস, রকমারি পোশাকের স্টল, মুখরোচক খাবার ও গহনার স্টল, মেহেদিসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। স্টল দিতে আগ্রহীদের সংগঠনের প্রেসিডেন্ট রাহেলা আরেফিন জেনারেল সেক্রেটারি শিরীন আখতার মুন্নি কিংবা সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডা. শায়লা ইসলামের সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার মীনা বাজার থেকে সংগৃহীত অর্থ ইঙ্গেলবার্ন রোটারী ক্লাবের মাধ্যমে ডেইজ ফর গার্লসকে ও প্যালেস্টাইনিদের সাহায্যার্থে ব্যয় করা হবে।

বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট ও জেনারেল সেক্রেটারি উপস্থিত কার্যকরী কমিটির সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর