ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নিউইয়র্কে মির্জা আজমকে নাগরিক সংবর্ধনা ৭ জুলাই
যুক্তরাষ্ট্র প্রতিনিধি
নিউইয়র্কে মির্জা আজম এমপিকে নাগরিক সংবর্ধনা প্রদান উপলক্ষে অনুষ্ঠিত জামালপুরবাসীর আলোচনা সভায় নেতৃবৃন্দ। ছবি-বাংলাদেশ প্রতিদিন।

টানা ৭ বারের এমপি, সাবেক প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমকে নিউইয়র্কে নাগরিক সংবর্ধনা দেওয়া হবে। আগামী ৭ জুলাই জামালপুর জেলাবাসীর উদ্যোগে জ্যাকসন হাইটস সংলগ্ন গুলশান টেরেস মিলনায়তনে এ সংবর্ধনা সমাবেশের আয়োজন করা হয়েছে। 

এ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা নাজমুল হককে আহ্বায়ক, কম্যুনিটি লিডার ফরিদ আলমকে সদস্য-সচিব এবং অ্যাডভোকেট মোর্শেদা জামানকে প্রধান সমন্বয়কারি করে ১৭ সদস্যের একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। অন্য সদস্যরা হলেন বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার, সাঈদুর রহমান শেলী, কম্যুনিটি লিডার আলহাজ্ব সালেহ শফিক গেন্দা, খন্দকার আবু মুরাদ, ব্যাংকার সাহাদৎ হোসেন বাবু, কৃষিবিদ আশরাফুজ্জামান, ডিউক খান, আবু বকর সিদ্দিক, নাসির ইকবাল, রবিউল ইসলাম, জহুরুল ইসলাম, শফিকুল ইসলাম ও এ খান বিপ্লব প্রমুখ। 

১১ জুন মঙ্গলবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে ‘ইটজি চায়নিজ’র মিলনায়তনে লাবলু আনসারের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় গৃহিত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৫ জুন সকালে জেএফকে এয়ারপোর্টে মির্জা আজমকে স্বাগত জানানো হবে। সপরিবারে ১৬ দিনের যুক্তরাষ্ট্র সফরকালে মির্জা আজম ক্যালিফোর্নিয়া, হ্ওায়াই, ফ্লোরিডা ছাড়াও নায়েগ্রা ফল্স সফর করতে পারেন বলে জানা গেছে। 

মির্জা আজমের যুক্তরাষ্ট্র সফরসূচি সফল করতে ১৮ জুন সন্ধ্যায় জ্যামাইকায় আরেকটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে জামালপুরবাসীর সর্বাত্মক সহায়তা কামনা করা হয়েছে। 

 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর