ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মালয়েশিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্লাটিনাম রজতজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা এবং সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জুন) সন্ধ্যায় বুকিত বিনতাং পিঠাঘরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন সরদারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জসীম উদ্দিন চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দাতুক সেরী কামরুজ্জামান কামাল। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাজী মতিউর রহমান, সহ সভাপতি রাশেদ বাদল, কাইয়ুম সরকার ও দাতু আক্তার হেসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, এ কামাল হোসেন চৌধুরী, মো. হুমায়ুন কবির, মনিরুজ্জামান মনির, মামুনুর রশীদ, সাখাওয়াত হক জোসেফ, এ আর মামুন, আ. রউফ লিটন, সাইফুল ইসলাম সিরাজ, বিএম বাবুল, সাঈদ সরকার, সাখাওয়াত হোসেন, প্রদীপ কুমার বিশ্বাস, এ আর আনোয়ারসহ আরও অনেকে।

পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। পরে জাতীয় সংগীত এবং বঙ্গবন্ধুর পরিবারসহ সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর কেক কেটে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন উপস্থিত নেতাকর্মীরা। পরে  প্রবাসী শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর