ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিডনিতে বাংলাদেশ পূজা এসোসিয়েশনের সাধারণ সভা
নাইম আবদুল্লাহ:

গত ১৪ জুলাই (রবিবার) সিডনিতে বসবাসরত বাংলাদেশি হিন্দু কমুনিটির সব চেয়ে পুরনো সংগঠন, বাংলাদেশ পূজা এসোসিয়েশন (বিপিএ) এর ৩১তম বাৎসরিক সাধারণ সভা সেন্ট জর্জ কমুনিটি সেন্টার, ৩২-৩৬ প্রেমিয়ার স্ট্রিট, কোগরাহয় অনুষ্ঠিত হয়। পুরাতন কমিটির সভাপতি দিলীপ দত্তের সভাপতিত্বে সাধারণ সম্পাদক অভিজিৎ সাহা তার বার্ষিক প্রতিবেদন পড়ে শোনান। সংগঠনের কোষাধ্যক্ষ, সুকান্ত দেব বিগত বছরের আর্থিক হিসাবের বিবরণ পেশ করেন। সভায় আগত সকল সদস্যের কণ্ঠ ভোটে দুটি বিবরণই পাশ হয়। সভাপতি তার সমাপনি ভাষণ শেষে বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। 

প্রধান নির্বাচন কমিশনার আশিস রায় ও দুজন ডেপুটি কমিশনার, অনাদি গোস্বামী ও অশোক দাস এর নেতৃত্বে ২০২৪-২০২৫ অর্থ বছরের জন্য নতুন কমিটি তৈরি করেন। নির্বাচন কমিশনার বিপিএ এর সদস্যদের সামনে নবনির্বাচিত কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন। তাঁরা বাংলাদেশ পূজা এসোসিয়েশন প্রাক্তন কমিটির সকল সদস্যকে তাদের নিবেদিত সেবার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছে এবং নতুন কমিটির সদস্যদের স্বাগত জানান।

নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন সভাপতি দিলীপ দত্ত, সহ-সভাপতি স্বপন সাহা, সহ-সভাপতি: অভিজিৎ সাহা, সাধারণ সম্পাদক দিবাকর সমদ্দার, যুগ্ম সম্পাদক সমীর রায়, কোষাধ্যক্ষ সুকান্ত দেব, সাংস্কৃতিক সম্পাদক মৌসুমী সাহা, সাংগঠনিক সম্পাদক অঙ্কন তালুকদার, প্রকাশনা ও প্রচার সম্পাদক সুভাষ সাহা, বিনোদন সম্পাদক অমিত দাস  সদস্য  সুকুমার ভক্ত, অশোক দাস, নিকেশ নাগ, কৃষ্ণ দাস, দেবী সাহা, কে দে আকাশ, পলাশ ভৌমিক, সোহাশ দত্ত এবং সুজন দে। 



এই পাতার আরো খবর