ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

মালয়েশিয়া বিএনপির উদ্যোগে খালেদা জিয়ার জন্মদিন উদযাপন
মালয়েশিয়া প্রতিনিধি

দীর্ঘদিন পর উৎসাহ উদ্দীপনা ও জাঁকজমক আয়োজনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন উদযাপন করেছে দলটির মালয়েশিয়া শাখা।

এ উপলক্ষে বুধবার দিবাগত রাতে রাজধানী কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্ট দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বিএনপি মালয়েশিয়া শাখার সহ-সভাপতি এম জে আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দলের সহ-সভাপতি তালহা মাহমুদ।

বিএনপি মালয়েশিয়ার প্রচার সম্পাদক এস এম বশির আলমের সঞ্চালনায় শুরুতে কোরআন তিলাওয়াত করেন যুব নেতা মিরাজ মাঝি। আলোচনা সভায় প্রধান অতিথি তালহা মাহমুদ বেগম খালেদা জিয়ার সংগ্রামী রাজনৈতিক জীবনের উপর আলোকপাত করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সভাপতি এম জে আলম, সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন লিটন, কাজী সালাহ উদ্দিন, মালয়েশিয়া বিএনপি সদস্য মো. জসিম উদ্দিন, যুব দল মালয়েশিয়ার সহ-সভাপতি মঞ্জু খা, স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়ার সভাপতি হাবিবুর রহমান রতন তালুকদার, সাংগঠনিক সম্পাদক হেলাল শিকদার, সাবেক জাসাস মালয়েশিয়ার প্রতিষ্ঠাতা আহ্বায়ক আসাদুজ্জামান মাসুম প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি মালয়েশিয়া তথ্য ও আর্কাইভ বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন পলাশ, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার শাহজালাল, আনোয়ার পারভেজ, বাবু সরকার, মোহাম্মদ মহসিন, ইমন হাসান, রিকি রব্বানী, জোহর যুবদল সভাপতি কে এ সবুজ, যুবদল সিমুনিয়াহ সভাপতি খালিদ হোসেন রিপন, সাধারণ সম্পাদক শেখ সেলিম, সেরডাং যুবদল সভাপতি নাজমুল হাসান, মহানগর যুবদল নেতা গোলাম রব্বানিসহ বিএনপি, যুবদল ও অন্যান্য সংগঠনের নেতা-কর্মীরা।

অনুষ্ঠানের শেষ দিকে বিএনপি চেয়ারপারসনের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর