ঢাকা, সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

অস্ট্রেলিয়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা
নাইম আবদুল্লাহ

অস্ট্রেলিয়ায় বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা এবং বাংলাদেশের বন্যা দুর্গত মানুষের জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে। রবিবার সিডনির লাকেম্বাস্থ রেলওয়ে পেরেডে এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত এবং বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ও বাংলাদেশের বন্যা পরিস্থিতিতে দুর্গত মানুষের জন্য এক বিশেষ দোয়া করেন মাওলানা ফেরদৌস আহম্মেদ।

বিএনপি অস্ট্রেলিয়ার সভাপতি মো. মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আবুল হাছানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সভাপতি মনিরুল হক জর্জ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী স্বপন ও সাবেক সহ-সভাপতি রুহুল আহম্মেদ সওদাগর।

আরও বক্তব্য রাখেন সহসভাপতি একেএম ফজলুল হক শফিক, কামরুল হাসান আজাদ, বেল্লাল হোসন ঢালী, মোহাম্মদ কামরুজ্জামান ঝিন্টু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মুন্নি চৌধুরী মেধা, সাংগঠনিক সম্পাদক এএনএম মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ শিবলু, খাইরুল কবির পিন্টু, যুবদলের সভাপতি মিনহাজ উদ্দিন, বিশেষ সম্পাদক মোহাম্মদ কুদ্দুসুর রহমান ও ছাত্রবিষয়ক সম্পাদক অহিদুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউ সাউথ ওয়েলসের সভাপতি মাহবুব চৌধুরী, সাধারণ সম্পাদক জামিল হোসাইন, বিএনপি অস্ট্রেলিয়ার সহ সভাপতি শাহীন আরিফ ভূইয়া, ডা. আব্দুল ওহাব, আব্দুস সাত্তার, কোষাধ্যক্ষ মো. আমিনুর রহমান ফরিদ, যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন রাজু, বিএনপির প্রচার সম্পাদক লিন্টাস পেরেরা, দপ্তর সম্পাদক আশরাফুল আলম নাহিদ, গোলাম রাব্বী শুভ্র, আব্দুল মুমিন, সুধন যোসেফ ক্রুশ, অসিত গোমেজ, আলবিস কস্তা, মাহমুদুল হক দুলাল, মোহাম্মদ বাচ্চু, জাহিদ আবেদীন, বনিফেস, জাতির হোসেন, কোড়াইয়া, নাজনিন খানম, মো. শাহ জালাল, সোহেল গোমেজ, মোহাম্মদ ইফতেখার আহম্মেদ, নিজাম উদ্দিন বাবুল ও মহিন উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর