ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জমে উঠেছে কাউন্সিলর প্রার্থীদের প্রচারণা
অনলাইন প্রতিবেদক
মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি নবী উল্লাহ নবী ও কাউন্সিলর প্রার্থী ওয়াহিদুজ্জামান (ডানে)

প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে রাজধানীর উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের প্রচার প্রচারণা। গতকাল শুক্রবার সকালে নির্বাচন কমিশন মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়। এরপরই জমে উঠে দুই সিটির মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা।

রাজধানীর দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৫০ নং ওয়ার্ডে বিএনপির কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ। গতকাল প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। একইসাথে প্রচারণায় অংশ নেন ৪৮, ৫০ ও ৫১ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মিতু আক্তার।

ওয়াহিদুজ্জামান ওয়াহিদ ব্যাডমিন্টন প্রতীক বরাদ্দ পেয়েছেন এবং মিতু আক্তার পেয়েছেন আনারস। প্রতীক পাওয়ার পরপরই জমে উঠে অত্র ওয়ার্ডের নির্বাচনী প্রচারণা কার্যক্রম। শুক্রবার সন্ধ্যার পর শহীদ ফারুক সড়কে গণসংযোগ কার্যক্রমে অংশ নেন ওয়াহিদ ও মিতু। 

এছাড়া দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের পক্ষে গণসংযোগ চালান মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ও যাত্রাবাড়ি থানা বিএনপির সভাপতি নবী উল্লাহ নবী। এসময় নেতা-কর্মীরা ধানের শীষ এবং অত্র এলাকার কাউন্সিলর প্রার্থীর জন্য ব্যাডমিন্টন মার্কায় ভোট চাওয়া ও বিভিন্ন স্লোগান দেন।

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর