ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শিশুদের জন্য চিলিতে হাসপাতাল গড়বেন রোনালদো
অনলাইন ডেস্ক
সন্তানের সঙ্গে রোনালদো

এ বছর পঞ্চম ব্যালন ডি'অর হাতে নিয়ে বলেছিলেন মোট সাতটি ব্যালন ডি'অর জিততে চান। সঙ্গে সাত সন্তানও। এখন চার সন্তানের বাবা ক্রিশ্চিয়ানো রোনালদো। মাঠের বাইরে বেশিরভাগ সময় সন্তানের সঙ্গে কাটান রোনালদো। তাই শিশুদের প্রতি মমত্ববোধ থাকাও স্বাভাবিক। এবার শিশুদের জন্য হাসপাতাল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

চিলির সান্তিয়াগোতে একটি শিশু হাসপাতাল নির্মাণে সহযোগিতা করবেন রোনালদো। বিশ্বের সেরা পারিশ্রমিক পাওয়া এ ফুটবলার প্রতি সপ্তাহে আয় করেন চার কোটি ৫০ হাজার পাউন্ড। দাতব্য কাজের বিষয়েও বরাবরই উদার তিনি।

রোনালদো ইতালীয় ব্যবসায়ী আলেজান্দ্রো প্রোতোর সঙ্গে সম্মিলিতভাবে ২০২০ সালের মধ্যে ওই হাসপাতাল গড়ে তোলার সিদ্ধান্ত নিয়েছেন। আরও কয়েকটি হাসপাতালের গড়ার পরিকল্পনা আছে এ দুই জনের। এ হাসপাতালগুলো গড়ে তোলা হবে দক্ষিণ আমেরিকার দেশগুলোতে।

নিউ ইয়র্ক ভিত্তিক আইন সংস্থা ব্র্যাফম্যান অ্যান্ড অ্যাসোসিয়েটস এক আনুষ্ঠানিক বিবৃতিতে বলেছে, 'পর্তুগিজ ফুটবলার রোনালদো ২০২০ সালের মধ্যে চিলির সান্তিয়ােগোতে একটি শিশু হাসপাতাল গড়ে তুলবেন। আলেজান্দ্রো তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুশি।' সূত্র: ডেইলি মেইল বিডি প্রতিদিন/২০ ডিসেম্বর, ২০১৭/ফারজানা



এই পাতার আরো খবর