ঢাকা, বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

কোহলিকে ভারতীয় ফুটবল দলের জার্সি উপহার
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ হেরে চাপে আছে ভারত। দেশীয় গণমাধ্যমসহ বিভিন্ন মহলে সমালোচনাও কম হচ্ছে না। তবে সিরিজ হারলেও সাউদাম্পটনে ফুটবল ক্লাবের মন জয় করে নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। মঙ্গলবার বিরাট কোহলির হাতে সাউদাম্পটন ফুটবল ক্লাবের জার্সি তুলে দেন ফুটবলার ড্যানি ইংগস। 

নটিংহ্যামে তৃতীয় টেস্ট জিতে সিরিজে ব্যবধান কমিয়েছিল ভারত। কিন্তু রোজ বোলে ৬০ রানে চতুর্থ টেস্ট হেরে এক ম্যাচ বাকি থাকতেই পাঁচ টেস্টের সিরিজ হারে ভারত। 

শুক্রবার থেকে দ্য ওভালে পঞ্চম তথা সিরিজের টেস্টে নামার আগে কোহলিকে জার্সি উপহার দিল সাউদাম্পটন ক্লাব। টুইটারে ছবিসহ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, ‘গত সপ্তাহ থেকেই কোহলিকে সাউদাম্পটনে স্বাগত জানিয়েছি।’

সাউদাম্পটন এফসি ইংলিশ ফুটবলের সর্বোচ্চ প্রিমিয়র লিগে খেলছে। সেই দলের জার্সি এদিন কোহলির হাতে তুলে দেওয়া হয়। এখানেই ভারতের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে দ্রুততম ৬০০০ রানের গণ্ডি টপকান কোহলি। টিম ইন্ডিয়ার হোটেল হারবারের পক্ষ থেকে ভারতের অধিনায়ককে এই ছ’হাজারি মাইলস্টোন কেক কেটে সেলিব্রেশন করে। 

ব্যক্তিগতভাবে বিরাট ইংল্যান্ডে সফল হলেও তার নেতৃত্বে ভারত সেরাটা দিতে ব্যর্থ। টি-২০ সিরিজ জিতে ইংল্যান্ড সফর শুরু করেছিল কোহলি বাহিনী। কিন্তু তারপর ওয়ানডে সিরিজে এগিয়ে থেকে হার। আর টেস্ট সিরিজে এক ম্যাচ বাকি থাকতেই হেরেছে টিম কোহলি। বিডি প্রতিদিন/এনায়েত করিম



এই পাতার আরো খবর