ঢাকা, বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বেয়ার গ্রিলসের সঙ্গে গভীর অরণ্যে হাঁটবেন কোহলি
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

এতদিন বোলারদের বিরুদ্ধে লড়াই করতে দেখা গেছে তাকে। পশুদের বিরুদ্ধে গভীর জঙ্গলে লড়াই করতে দেখা যাবে বিরাট কোহলিকে। ক্রিকেটের পাশাপাশি বিরাট আসলে প্রকৃতিরও বড় ভক্ত। তিনি পরিবেশের গুণমুগ্ধ ভক্তও। আর সেই টানেই এবার হয়তো বেয়ার গ্রিলসের সঙ্গে গভীর অরণ্যে হাঁটবেন বিরাট।

সুত্রের খবর, বেয়ার গ্রিলসের সঙ্গে ডিসকভারি চ্যানেলের ম্যান ভার্সেস ওয়াইল্ড'রর শুটিং করবেন ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক। ম্যান ভার্সেস ওয়াইল্ড'র বিশেষ ১৪টি সিরিজের শুটিং করতে ইতিমধ্যেই ভারতে এসে গিয়েছেন জনপ্রিয় ব্রিটিশ অ্যাডভেঞ্চরার গ্রিলস। ভারতে পৌঁছে দক্ষিণের ‘থ্যালাইভা’ রজনীকান্তের সঙ্গে শুটিং সেরে ফেলেছেন তিনি। তারপর বলিউড ‘খিলাড়ি’ অক্ষয় কুমারের সঙ্গেও ম্যান-ভার্সেস ওয়াইল্ডের স্ক্রিন শেয়ার করেছেন গ্রিলস।

এবার বিরাট  কোহলির পালা। শোনা যাচ্ছে, নিউজিল্যান্ড সফর শেষে কোহলি দেশে ফেরার পর ভারত অধিনায়কের সঙ্গে শুটিং করতে দেখা যাবে অ্যাডভেঞ্চার প্রিয় গ্রিলসকে। শুধুমাত্র বিরাট নয়, একই সঙ্গে বলিউড ‘ডিভা’ দীপিকা পাডুকোনের সঙ্গেও শুটিং করবেন গ্রিলস। বিরাটের ফিটনেস সম্পর্কে অবগত ক্রিকেটপ্রেমীরা। তাই গ্রিলসের সঙ্গে কোহলির জঙ্গল অভিযান কেমন জমে, তা দেখতে উদগ্রীব বিরাট ভক্তরা।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ



এই পাতার আরো খবর