ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ
অনলাইন ডেস্ক

সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে নিউজিল্যান্ডের বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে নেমেছে বাংলাদেশ দল। শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৪টায় ওয়েলিংটনের বেসিন রিজার্ভে মুখোমুখি হয়েছে দুই দল।

এর আগে দুই ম্যাচ জিতে সিরিজ ঘরে তোলা নিশ্চিত করেছে নিউজিল্যান্ড। ফলে সিরিজের শেষ ম্যাচটি এখন নিয়মরক্ষার ম্যাচে পরিণত হয়েছে। কিন্তু বাংলাদেশের জন্য এটি অন্তত একটি জয় নিয়ে হোয়াইটওয়াশ এড়ানোর সুযোগ।  

শেষ ম্যাচে দলের সবচেয়ে অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইলরকে একাদশে ফিরে পেয়েছে নিউজিল্যান্ড। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। বাদ পড়েছেন তার বদলে খেলা উইল ইয়ং। অন্যদিকে বাংলাদেশের একাদশে ফিরেছেন পেসার রুবেল হোসেন। বাদ পড়েছেন হাসান মাহমুদ।

বাংলাদেশ একাদশ:  তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাশ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মেহদী হাসান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ:  মার্টিন গাপটিল, হেনরি নিকলস, ডেভন কনওয়েন, রস টেইলর, টম ল্যাথাম (উইকেটরক্ষক ও অধিনায়ক), জেমস নিশাম, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট।  

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর