ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জিম্বাবুয়েতে সফরের দলে যোগ দেবেন সাকিব
অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে আছেন সাকিব আল হাসান। সেখান থেকে সরাসরি দক্ষিণ আফ্রিকায় যাবেন তিনি। এরপর জিম্বাবুয়ে সফরের বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।  

জিম্বাবুয়ে সফরে দলনেতার ভূমিকায় থাকা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

আসন্ন সফরের তিন সংস্করণের দলেই আছেন সাকিব। কিন্তু ঠিক কবে তিনি দলের সঙ্গে যোগ দেবেন তা খোলাসা করেননি সাজ্জাদুল আলম। তিনি বলেন, ‘সাকিব সরাসরি (যুক্তরাষ্ট্র থেকে) দক্ষিণ আফ্রিকায় যাবে। সম্ভবত হারারেতেই ওর সঙ্গে আমাদের দেখা হবে। দলের সদস্যদের জন্য বিসিবির যে বন্দোবস্ত, তাতে এ রকম কিছুরই উল্লেখ আছে যে দল আগে যাবে এবং কিছু সদস্য পরে যোগ দেবে। আসলে বর্তমান পরিস্থিতিতে ভ্রমণও অনেক বড় এক চ্যালেঞ্জ হয়ে উঠেছে। ’

তবে সাকিব একা নন, বাংলাদেশ দলের কোচিং স্টাফের নতুন দুই সদস্যও আলাদাভাবে নিজ নিজ ঠিকানা থেকে উড়ছেন। সোমবার দিবাগত রাত ২টায় (২৯ জুন) কাতার এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল।  

কাতারের রাজধানী দোহায় ট্রানজিটে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা আছে স্পিন বোলিং উপদেষ্টা রঙ্গনা হেরাথের। আর ব্যাটিং উপদেষ্টা অ্যাশওয়েল প্রিন্সের হারারে যাওয়ার কথা তার নিজ দেশ দক্ষিণ আফ্রিকা থেকেই।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর