ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ওমানের পিচ নিয়ে যা বললেন শামীম
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

ওমানে রীতিমত রান উৎসব করলেন নাঈম শেখ, লিটন দাস, নুরুল হাসান সোহানরা। নির্ধারিত ২০ ওভারে ২০৭ রানই সবচেয়ে বড় প্রমাণ। পরে ম্যাচে ৬০ রানের বড় জয়ের দেখাও পেয়েছেন তারা। 

শুক্রবার ওমান ‌‘এ’ দলের বিপক্ষে একটি আনঅফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলে বাংলাদেশ একাদশ। এই ম্যাচে বাংলাদেশ দলের নেতৃত্বে ছিলেন লিটন কুমার দাস। ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে ব্যাটসম্যানদের এমন দুরন্ত ইনিংসে বিশ্বকাপে আশা দেখছেন শামীম হোসেন পাটোয়ারী।

শুক্রবার (৮ অক্টোবর) ম্যাচ শেষে শামীম বলেন, ‘আমাদের ব্যাটিংয়ের শুরুটা অনেক ভালো ছিল। নাঈম ও লিটন ভাই ভালো শুরু এনে দিয়েছেন। শেষদিকে সোহান ভাইয়ের সাথে ব্যাটিং করেছি। অনেক ভালো লেগেছে। উইকেট অনেক ভালো ছিল। ব্যাটসম্যানরা অনেক স্বাচ্ছন্দ্যে ব্যাটিং করেছে। আমি অনেক আশাবাদী, এই পিচে আমাদের ব্যাটসম্যানরা অনেক ভালো করবে।’

লিটন-নাঈমের হাফ সেঞ্চুরির পর শেষ দিকে সোহান-শামীম ঝড়ে ২০৭ রান করে বাংলাদেশ। মাত্র ১৫ বলে ৪৯ রান নিয়ে সোহান ও ১০ বলে ১৯ রান নিয়ে শামীম পাটোয়ারি অপরাজিত ছিলেন। শেষ ১২ বলের মধ্যে সোহান-শামীম হাঁকান ৭টি ছয়। তার মধ্যে সোহান একাই হাঁকান ৫টি। ১৯তম ওভারের প্রথম ৩ বলে ৩টি ছয়ের পর ইনিংসের শেষ ২ বলেও উড়িয়ে বাউন্ডারি পার করেন। সব মিলিয়ে বাংলাদেশ ইনিংসে ছয়ের মার ১৩টি। শেষ ৫ ওভারে বাংলাদেশ তোলে ৮১ রান।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর