ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

শেখ রাসেল ক্যারম লিগের ফাইনাল অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ক্যারম ফেডারেশন আয়োজনে ‘শেখ রাসেল ক্যারম লিগ- ২০২১’ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে হেমায়েত মোল্লা ও শামছুন নাহার মাকসুদা।

শুক্রবার দুপুরে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ক্যারম ফেডারেশনের হল রুমে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিনিয়র ক্রীড়া সাংবাদিক মাহমুদুল হাসান শামিম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন। দশদিন ব্যাপী এ টুর্নামেন্টে পুরুষ এককে রানার আপ হয়েছেন জাতীয় দলের খেলোয়াড় মোহাম্মদ আলী রবিন তৃতীয় স্থান অর্জন করেছেন নড়াইল থেকে আগত হাসান।

নারীদের একককে রানার আপ হয়েছেন সাবিনা আকতার তৃতীয় স্থান অর্জন করেছেন ফারহানা নাসরিন।

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ বলেন, বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিনে তার নামে আমরা একটা লিগ টুর্নামেন্ট আয়োজন করেতে পেরেছি এটা আনন্দের বিষয়। এ ধরনের লিগ টুর্নামেন্ট এর মাধ্যমে খেলোয়াড়দের সঠিক পরীক্ষা হয়েছে।

উল্লেখ্য, এই টুর্নামেন্টে নারী-পুরুষ মিলিয়ে ৪৫ জন খেলোয়াড়ের অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শিহাব মামুন শামিম, ট্রেজারার হাসনাইন ইমতিয়াজ শিহাব, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্যরা, আম্পায়ার ও জাতীয় দলের খেলোয়াড়সহ অন্যান্য কর্মকর্তারা।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর