ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বোর্ডের ওপর ফের ক্ষোভ প্রকাশ শাস্ত্রীর
অনলাইন ডেস্ক
রবি শাস্ত্রী। ফাইল ছবি।

রবি শাস্ত্রীর সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের সম্পর্ক কতটা খারাপ, সেটি ক্রমশ বোঝা যাচ্ছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে শাস্ত্রী ভারতীয় দলের প্রধান কোচের পদ থেকে সরে গিয়েছেন। তার পরেই তিনি মুখ খুলতে শুরু করেছেন।

দেশটির একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে শাস্ত্রী বলেছেন, ভারতীয় বোর্ডে অনেকেই আছেন, যারা ২০১৭ সালে চাননি তিনি কোচ হন। তার আগে যখন তাকে সরে যেতে হয়েছিল, সেই পদ্ধতিও খুশি করতে পারেনি শাস্ত্রীকে।

২০১৬ সালে ভারতীয় দলের প্রধান কোচ হওয়ার দৌড়ে ছিলেন শাস্ত্রী। কারণ তার আগে শাস্ত্রী ভারতীয় দলের ডিরেক্টর হিসেবে কাজ করেছেন। কিন্তু সৌরভ গাঙ্গুলি, শচীন টেন্ডুলকার ও ভিভিএস লক্ষ্মণের ক্রিকেট উপদেষ্টা কমিটি অনিল কুম্বলেকে কোচের দায়িত্ব দেন।

শাস্ত্রী বলেন, ‘আমাকে বলা হয়েছিল ধারাভাষ্যের কাজ ছেড়ে দিতে। ছেড়ে দিয়েছিলাম। আরও অনেক কিছু ছেড়ে ভারতীয় দলের সঙ্গে যুক্ত হয়েছিলাম। কিন্তু হঠাৎ আমাকে কোনো কিছু না বলে সরিয়ে দেওয়া হয়েছিল। হঠাৎ জানতে পেরেছিলাম। কেউ আমাকে কিছুই বলেনি।’

তিনি আরও বলেন, ‘খুব খারাপ লেগেছিল তখন। আমাকে যদি পছন্দ না-ই হয়, সেটা বলতে পারত। যাই হোক, আবার ধারাভাষ্যের কাজ শুরু করেছিলাম। ৯ মাস পরে যখন ফিরে এলাম, আমাকে বলা হয়, দলের ভেতরে গোলমাল রয়েছে। শুনে অবাক হয়ে গিয়েছিলাম। যখন দলটাকে ছাড়তে হয়েছিল, তখন কোনো সমস্যা ছিল না। মাত্র ৯ মাসে সব বদলে গিয়েছিল! আরও অবাক হয়েছিলাম এটা ভেবে যে, ৯ মাস আগে যাকে সরিয়ে দেওয়া হয়েছিল, তাকেই আবার দায়িত্ব দেওয়া হলো।’

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর