ঢাকা, রবিবার, ৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

টেইলরকে ‘গার্ড অব অনার’ দিলেন মুমিনুলরা
অনলাইন ডেস্ক

গত ৩০ ডিসেম্বর টেইলর রস ঘোষণা দেন, বাংলাদেশের বিপক্ষে সিরিজেই শেষবার টেস্ট খেলতে যাচ্ছেন তিনি। আর অস্ট্রেলিয়া-নেদারল্যান্ডসের বিপক্ষে ফেব্রুয়ারি-মার্চে ওয়ানডে খেলে ব্যাট প্যাড একেবারে তুলে রাখবেন।

হ্যাগলি ওভালে ডেভন কনওয়ে আউট হলে মাঠে প্রবেশ করেন টেইলর। চারদিক থেকে করতালি। একে একে সব দর্শক দাঁড়িয়ে গেলেন। নিউজিল্যান্ডের শীর্ষ টেস্ট ব্যাটসম্যানকে দাঁড়িয়ে অভিবাদন জানালেন সবাই। এমনকি মুমিনুল হকের নেতৃত্বে বাংলাদেশও গার্ড অব অনার দিলেন তাকে, যা প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঘোষণা অনুযায়ী, সোমবার প্রথম ইনিংসে ব্যাট করতে নামলেন টেইলর। যখন দলীয় স্কোর ২ উইকেটে ৩৬৩। ভারপ্রাপ্ত অধিনায়ক টম ল্যাথাম অপরাজিত ১৯০ রানে। সংগ্রহ যে বিশাল হতে যাচ্ছে, সেটা ধারণা করাই যাচ্ছিল। তাতে করে নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংস না-ও খেলতে হতে পারে ধরেই টেইলর সম্ভাব্য শেষবার সাদা পোশাকে ২২ গজে নামলেন।

যখন টেইলর মাঠে ঢুকলেন, তখন দুই সারিতে মুমিনুল-তাসকিনরা দাঁড়িয়ে পড়েন ক্রিজের পাশে এবং হাততালি দিয়ে স্বাগত জানান। কিউই ব্যাটসম্যানের সঙ্গে হ্যান্ডশেক করেন বাংলাদেশ অধিনায়ক। তারপর সফরকারীদের খেলোয়াড়দের সারির মাঝ দিয়ে ক্রিজে যান টেইলর।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর