ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভারতীয় ক্রিকেট সুরক্ষিত, যে কারণে এমন দাবি ড্যারেন স্যামির
অনলাইন ডেস্ক
ড্যারেন স্যামি।

বর্তমানে ভারতীয় ক্রিকেট সুরক্ষিত হাতেই আছে। এমনই মনে করছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি। ধোনির সঙ্গে অধিনায়ক রোহিতের তুলনা করেন তিনি। 

সম্প্রতি সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে রোহিত শর্মার ভূয়সী প্রশংসা করেন সাবেক এই ক্যারিবিয়ান ক্রিকেটার। ড্যারেন স্যামি বলেন, 'রোহিত চমৎকার অধিনায়ক। আমি তাকে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দিতে দেখেছি। ধোনি এবং গম্ভীরের মতো সেরা অধিনায়কদের মধ্যে সেও একজন। রোহিত সতীর্থদের থেকে সেরাটা বের করে আনতে পারবে। এই ধরনের নেতারা সাফল্য পায়। ভারতীয় ক্রিকেট সুরক্ষিত হাতেই আছে। ভবিষ্যতে ভালই হবে।'

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে পূর্ণাঙ্গ অধিনায়ক হিসেবে অভিষেক হবে রোহিত শর্মার। এই প্রথম তার অধীনে পুরো সিরিজ খেলবেন বিরাট কোহলি। এই বিষয়টি কি ভারতীয় দলের ড্রেসিংরুমে প্রভাব ফেলবে? স্যামি বলেন, কোহলি মাঠে ব্যতিক্রমী। আশা করছি এটা তার পারফরম্যান্সে প্রভাব ফেলবে না। দলের ওপরও কোনও প্রভাব পড়বে না। 

হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য দক্ষিণ আফ্রিকা সফরে যেতে পারেননি রোহিতশর্মা। কিন্তু এখন সম্পূর্ণ ফিট। তার নেতৃত্বে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের এবং টি-২০ সিরিজের জন্য তৈরি টিম ইন্ডিয়া। 

বিডি-প্রতিদিন/ এ এস টি



এই পাতার আরো খবর