ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

করোনা টিকা না নিয়েই কোর্টে ফিরলেন জকোভিচ!
অনলাইন ডেস্ক
নোভাক জকোভিচ

করোনা টিকা না নেয়ার কারণে অস্ট্রেলিয়ান ওপেনে খেলা হয়নি। এতো অল্পে শেষ হলেই তো কথাই ছিলো না। অস্ট্রেলিয়ায় গিয়ে রীতিমতো হেনস্তার শিকার হয়েছেন জকোভিচ। প্রথমে তাকে ডিটেশন সেন্টারে রাখা হয়েছে। পরে মামলায় জিতে টেনিস কোর্টে ফিরেছেন, অনুশীলন করেছেন। তবে শেষ রক্ষা হয়নি, সেই মামলায় হেরেই অস্ট্রেলিয়ান ওপেন না খেলে দেশে ফিরতে বাধ্য হয়েছেন।

এরপর ফরাসি ওপেন, উইম্বলডনও খেলতে পারবেন না টিকা না দেয়ার কারণেই। তবে এতে কোনো হেলদোল নেই সার্বিয়ান টেনিস তারকা নোভাক জকোভিচের। তিনি বিবিসিকে এক সাক্ষাৎকারে সাফ জানিয়েছেন, কোনোভাবেই তিনি করোনা টিকা দেবেন না, তাতে যতো গ্র্যান্ড স্ল্যাম হাত ছাড়া হোক হবে। টিকার বিপক্ষে এমন অবস্থান কেনো? সে প্রশ্নের জবাবে জোকার জানিয়েছেন, তিনি টিকার বিরুদ্ধে নন। তবে করোনা টিকা নেয়া বা না নেয়া তার একান্ত ব্যক্তিগত বিষয়। তার শরীরে তিনি কী নেবেন আর কী নেবেন না, তা একান্তই তার ইচ্ছার ওপর নির্ভর করছে।

সেই বিতর্ক মাথায় নিয়েই এবার দুবাই টেনিস চ্যাম্পিয়নশিপে খেলছেন জকোভিচ। কোর্টে ফিরেই ইতালির লরেঞ্জো মুসেত্তিকে হারিয়েছে ৬-৩, ৬-৩ ব্যবধানে। কোর্টে ফিরে এমন জয় পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই নাম্বার ওয়ান টেনিস খেলোয়াড়।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর