ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বার্সার বিপক্ষে লজ্জার হার; সব দোষ নিজের কাঁধে নিলেন রিয়াল কোচ
অনলাইন ডেস্ক

বার্সেলোনার দায়িত্ব নিয়েই দলকে আমূল বদলে দিয়েছেন জাভি হার্নান্দেজ। মৌসুমের শুরুতে যেখানে খাবি খাচ্ছিল বার্সা, রিয়াল মাদ্রিদের মতো দলকে তাদেরই মাঠে হালি গোল দিলো টিম বার্সা।

এদিকে, দলের প্রাণভোমরা করিম বেনজিমা না থাকায় আক্রমণে দেখা গেল অগোছালো। রক্ষণও পারেনি বার্সেলোনার আক্রমণের ভার সইতে। তাইতো কাল সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে ৪-০ গোলের বড় হারের স্বাদ পেয়েছে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার কাছে এমন হারের সব দোষ নিজের কাধে নিলেন বস কার্লো আনচেলত্তি।

বড় হারের তিক্ততা নিয়ে সংবাদ সম্মেলনে এসে রিয়াল মাদ্রিদ কোচ বলেন, 'আমরা বুঝতে পারিনি, সবকিছু ভুল হয়ে গেছে। আমি খেলোয়াড়দের বলেছি যে পরাজয়ে আমার দোষ ছিল।' 

দলের এমন হারে কোনো অজুহাত দেখাতে চান না আনচেলত্তি, 'আমি অজুহাত দিতে চাই না। আমরা খুব খারাপ খেলেছি এবং ম্যাচে আমাদের প্রচেষ্টা ভাল ছিল না। আমি পরাজয়ের জন্য খুব দুঃখিত, আমি ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করছি। কিন্তু আমাকে শান্ত থাকতে হবে।'

২৯ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচে কম খেলে ৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে বার্সেলোনা। ২৯ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে দুইয়ে সেভিয়া।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর