ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শামি ভয়ঙ্কর, বিপক্ষদের সতর্ক করলেন আশিস নেহরা
অনলাইন ডেস্ক
শামি-নেহেরা

মোহম্মদ শামি কী আবার কখনো ভারতের জাতীয় দলে সীমিত ওভারের ফরম্যাটে সুযোগ পাবেন? চলতি বছর অস্ট্রেলিয়ার মাটিতে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে দলে নেওয়া হবে? তাকে নিয়ে বিস্তর আলচনা হচ্ছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে শামির জায়গা হবে কিনা এখনই বলা যাচ্ছে না। বরং জাসপ্রীত বুমরাহর সঙ্গে দীপক চাহার, শার্দুল ঠাকুরের উপরেই বাড়তি ভরসা রাখছে দেশটির জাতীয় নির্বাচক কমিটি। 

তবে গুজরাট টাইটান্সের হেড কোচ আশিস নেহরা কিন্তু শামির পাশে থাকছেন। তাঁর মতে আসন্ন আইপিএলে দাপট দেখাতে পারেন শামি। শামির প্রশংসা করতে গিয়ে নেহরা বলেন, অনেকে হয়তো বলবে ওর সাদা বলের ক্রিকেটে রেকর্ড খুব একটা ভাল নয়। তবে দিনের শেষে কাকে কেমনভাবে ব্যবহার করা হচ্ছে, সেতার উপর অনেক কিছু নির্ভর করে। আমরা এখানে এমন একজনের কথা বলছি যে বহুদিন ধরে ভাল পারফর্ম করে আসছে। আমার মতে জাতীয় দলে শামির অবদান জসপ্রীত বুমরার থেকে কোনও অংশে কম নয়।

নেহরা ফের যোগ করেন, শামিকে আমি একদম জসপ্রীত বুমরাহ সমকক্ষ মনে করি। সাদা বলের ক্রিকেটে টি-টোয়েন্টি বা ওয়ানডে, যাই হোক না কেন, বুমরার ইকোনমি হয়তো ৭.৫ এবং শামি ৮.২, ৮.৫ ইকোনমিতে বল করে। তবে শামির স্ট্রাইক রেট দেখুন। ও একজন উইকেটশিকারী। সেটা এ বারের আইপিএলে শামি ফের প্রমাণ করে দেবে।

এই মৌসুমে দুই নতুন দল লখনউ সুপার জায়ান্টস ও গুজরাত টাইটান্স আইপিএলে যুক্ত হয়েছে। আগামী ২৮ মার্চ একে অপরের বিরুদ্ধে ম্যাচ দিয়ে শুরু হবে দুই নতুন দলের আইপিএল সফর। এর আগে নিজের দলের প্রধান অস্ত্রকে প্রশংসায় ভরিয়ে দিলেন আশিস নেহরা। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর