ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এখনো মুস্তাফিজকে নিয়ে ভাবছে বিসিবি
অনলাইন ডেস্ক
মুস্তাফিজুর রহমান (ফাইল ছবি)

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে আগামী মাসে। এই সিরিজ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে। লঙ্কানদের বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টেস্টের প্রথম ম্যাচের স্কোয়াডে রাখা হয়নি মুস্তাফিজকে। তবে কাটার মাস্টারকে নিয়ে ভাবনা বন্ধ হচ্ছে না।

এর আগে শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন ইঙ্গিত দেন, দলের প্রয়োজনে টেস্ট খেলতে হবে মুস্তাফিজকে। এমনকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে ফিরিয়ে আনা হতে পারে তাকে। তবে টেস্ট খেলতে না চাওয়া মুস্তাফিজের ব্যাপারে এখনই হার্ডলাইনে যাচ্ছে না বোর্ড। 

লঙ্কানদের সঙ্গে দুই ম্যাচ টেস্টের প্রথম ম্যাচটি হবে চট্টগ্রামে। দ্বিতীয় ম্যাচটি ঢাকায়। চট্টগ্রাম টেস্টের স্কোয়াডে না থাকলেও দলের প্রয়োজনে ঢাকা টেস্টে ফেরানো হতে পারে মুস্তাফিজকে, রবিবার মিরপুরে সংবাদমাধ্যমকে এমনই ইঙ্গিত দিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নানু।

নান্নু বলেন, ‘আমরা যতগুলো চুক্তির ক্রিকেটার আছে সবাইকে নিয়ে আলোচনা করি। মুস্তাফিজকে নিয়েও আলোচনা করেছি। এটা আমাদের মাথায় আছে। যখন দলের প্রয়োজন হবে তখন দেখবো। এখন আমরা প্রথম টেস্টের দল দিয়েছি। যদি দ্বিতীয় টেস্টে দরকার হয় তখন চিন্তা করবো।’

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর