ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঈশানের অবস্থা দেখে ক্ষুব্ধ গাভাস্কার
অনলাইন ডেস্ক
ঈশান কিষাণ

আর মাত্র কয়েকমাস পরই অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। চলতি আইপিএলের পারফরম্যান্সের ওপর নির্ভর করছে ভারতের টিম নির্বাচন। কিন্তু বিরাট কোহলি, রোহিত শর্মাদের ফর্ম দেখে চিন্তিত বিসিসিআই। প্রশ্ন উঠছে আরও একজন ক্রিকেটারকে নিয়ে। তিনি ঈশান কিষাণ। 

চলতি আইপিএলের সবচেয়ে দামী ক্রিকেটার তিনি। ১৫ কোটি ২৫ লাখ  তাকা দিয়ে তাকে কিনেছে মুম্বাই। কিন্তু ব্যাটে রান নেই। এ বছর একদমই ব্যর্থ মুম্বাইয়ের উইকেটকিপার ব্যাটার। এবার ঈশান কিষাণের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুললেন সুনীল গাভাস্কার। ৮ ম্যাচে মাত্র ১৯৯ রান। গড় ২৮.৪৩। শর্ট বল খেলতে সমস্যা হচ্ছে ঈশানের। প্রায় প্রত্যেক ম্যাচেই শর্ট বলে আউট হচ্ছেন। 

আসন্ন টি-২০ বিশ্বকাপেও তার এই সমস্যা হতে পারে বলে মনে করছেন সুনীল গাভাসকার। তিনি বলেন, অতীতেও শর্ট বল নিয়ে সমস্যায় পড়েছে ঈশান কিষাণ। অস্ট্রেলিয়াতে পিচের বাউন্স আরও বেশি। এখানেই খেলতে না পারলে সেখানে গিয়ে কীভাবে খেলবে? অস্ট্রেলিয়াতেও বোলাররা তাকে ক্রমাগত শর্ট বল করবে। সব বলই কোমরের ওপর হবে। কী করে সেই বল খেলবে? 

লক্ষ্ণৌ ম্যাচে আম্পায়ার আউট দেওয়ার আগেই মাঠ ছেড়ে বেরিয়ে যান ঈশান। মুম্বাইয়ের বাঁ হাতি ব্যাটারের এই মানসিকতায় ক্ষুব্ধ সানি। তিনি বলেন, আম্পায়ার বলার আগে মাঠ ছেড়ে বের হয়ে গেল। মনে হচ্ছিল মাঠ ছেড়ে পালাতে চাইছে। মানসিক ভাবে সে ভাল জায়গায় নেই।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর