ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কোক স্টুডিওর কনসার্ট স্থগিত
অনলাইন ডেস্ক

কনসার্ট শুরু হওয়ার সময় বেশ কয়েকবার পেছানোর পর শেষ পর্যন্ত স্থগিতই হয়ে গেল কোক স্টুডিও বাংলার কনসার্ট। বৈরী আবাহাওয়ার কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আবার নতুন করে এই কনসার্ট হবে কি না এ বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

এর আগে আয়োজক-সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গ্রে ঢাকার ব্যবস্থাপনা পরিচালক গাউসুল আলম শাওন জানিয়েছিলেন, মাঠে জমে যাওয়া পানি নিষ্কাশন থেকে শুরু করে ভেন্যু ঠিক করতে আমাদের চার ঘণ্টার মতো সময় লাগবে। কনসার্টের গেট ১টা ৩০ মিনিটে খোলার কথা থাকলেও বিকাল ৫টায় গেট খোলা হবে এবং কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৭টায়। কিন্তু শেষ পর্যন্ত তা স্থগিত করা হয়েছে। 

এই কনসার্টে গাওয়ার কথা ছিল নগরবাউল জেমস, ওয়ারফেজ, নেমেসিস, লালন সহ কোক স্টুডি বাংলার অর্ণব, রিপন, অনিমেষ রায়, পান্থ কানাই, মিজান, মমতাজ, ঋতুরাজ ও নন্দিতার।  

চলতি বছরে দেশের সবচেয়ে বড় ও তারকাসমৃদ্ধ কনসার্ট বলা হচ্ছিল এই কনসার্টকে। বিশ্বকাপের ট্রফি ট্যুর উপলক্ষে এ কনসার্টের আয়োজনে কনসার্ট উপভোগ ছাড়াও দর্শক শ্রোতারা ফিফা অরিজিনাল ট্রফির সঙ্গে ছবিও তুলতে পারবেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ      



এই পাতার আরো খবর