ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ওয়াকার ইউনুসের খোঁচা; কড়া জবাব ইরফান পাঠানের!
অনলাইন ডেস্ক
ইরফান পাঠান (বামে) ও ওয়াকার ইউনুস (ডানে)

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে শাহিন শাহ আফ্রিদি একাই ভারতের টপ অর্ডার গুঁড়িয়ে দিয়েছিলেন। এবারের এশিয়া কাপেও মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। ভেন্যুও সেই সংযুক্ত আরব আমিরাত। কিন্তু এবার দেখা মিলবে না শাহিনের সেই বোলিং ঝলক। কারণ ইনজুরিতে এশিয়া কাপ শেষ পাকিস্তানি পেসারের।

তারই জের ধরে সামাজিক মাধ্যমে ভারতকে খোঁচা দিয়ে একটি টুইট করেন ওয়াকার ইউনুস। টুইটে পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার লিখেছেন, ‘শাহীনের চোটে পড়া ভারতের টপ অর্ডার ব্যাটসম্যানদের জন্য স্বস্তির খবর। তাকে এশিয়া কাপে না পাওয়াটা সত্যিই দুঃখজনক। দ্রুত সুস্থ হয়ে ওঠো চ্যাম্প।’

ভারতের সাবেকরাও মুখ বুজে খোঁচা সহ্য করার পাত্র নন। ওয়াকারের টুইট দেখে তেলেবেগুনে জ্বলে উঠলেন দেশটির সাবেক অলরাউন্ডার ইরফান পাঠান। সোমবার এক টুইটে ইরফান লিখেছেন, ‘(জশপ্রীত) বুমরাহ এবং হার্শালের (প্যাটেল) এশিয়া কাপে না খেলাটা অন্য দলগুলোর জন্য স্বস্তির বিষয়।’ সরাসরি ওয়াকারের নাম উল্লেখ না করলেও তার টুইট দেখে এটা আঁচ করা কষ্টকর নয় যে, পাকিস্তানি কিংবদন্তির খোঁচার জবাব দিতেই এমনটা লিখেছেন তিনি।

এশিয়া কাপে ২৮ আগস্ট একে অপরের মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। সুপার টুয়েলভে একই গ্রুপে থাকায় অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপেও দেখা হবে তাদের।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর