ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আমি বিরক্ত: জাভি
অনলাইন ডেস্ক

বায়ার্ন মিউনিখ আক্রমণে এগিয়ে থাকলেও সুযোগ বেশি তৈরি করেছিল বার্সেলোনা। প্রথমার্ধেই পাঁচটি দারুণ সুযোগ পেইয়েছিলেন ছন্দে থাকা রবার্ট লেভানদোভস্কি। কিন্তু সাবেক দলের বিপক্ষে পেলেন না জালের দেখা। উল্টো দ্বিতীয়ার্ধে চার মিনিটের মধ্যে দুই গোল করে শাভি এরনান্দেসের দলকে হতাশায় ডোবাল জার্মান চ্যাম্পিয়নরা।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) চ্যাম্পিয়ন্স লিগে ‘সি’ গ্রুপের ম্যাচে ২-০ গোলে জিতেছে ইউলিয়ান নাগেলসমানের দল। আলিয়াঞ্জ অ্যারেনায় লুকাস এরনঁদেজ বায়ার্নকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন লেরয় সানে।

শুরুতেই রবার্ট লেভানদোভস্কির শট ক্রসবারের উপর দিয়ে যায়। বিরতির আগে আরও দুইবার ব্যর্থ হন পোলিশ স্ট্রাইকার। গোলপোস্টের নিচে অপ্রতিরোধ্য ছিলেন বায়ার্ন গোলকিপার ম্যানুয়েল ন্যয়ার। দ্বিতীয়ার্ধে পেদ্রির শট পোস্টে লাগলে বার্সা হতাশা নিয়ে মাঠ ছাড়ে।

ম্যাচ শেষে জাভি বললেন, ‘আমি বিরক্ত, আমি ক্ষুব্ধ। আমি হারতে পছন্দ করি না এবং আমাদের এটা প্রাপ্য ছিল না।’ পুরোটা সময় বার্সার দাপট ছিল বললেন তিনি, ‘আমি মনে করি আমরা ভালো খেলেছি, তাদের ওপর ছড়ি ঘুরিয়েছি। কিন্তু এটা চ্যাম্পিয়নস লিগ। প্রক্রিয়া ভালো ছিল, কিন্তু ফল খারাপ। এই স্টেডিয়ামে জয়ের সুবর্ণ সুযোগ ছিল এবং হার নিয়ে আমরা চলে যাচ্ছি। আমি হতাশ।’

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর