ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সাফজয়ী কৃষ্ণা রানী ও কোচ ছোটনকে টাঙ্গাইলে সংবর্ধনা
টাঙ্গাইল প্রতিনিধি
সাফজয়ী কৃষ্ণা রানী ও কোচ ছোটনকে টাঙ্গাইলে সংবর্ধনা

সাফজয়ী কৃতি ফুটবলার কৃষ্ণা রানী সরকারকে সংবর্ধনা দেওয়া হয়েছে। নিজ জেলায় সংবর্ধনা পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন কৃষ্ণা। এ ছাড়া জাতীয় নারী ফুটবল দলের কোচ গোলাম রাব্বানী ছোটনকেও সংবর্ধনা দেওয়া হয়েছে। 

টাঙ্গাইলের গোপালপুরের মেয়ে কৃষ্ণা রানী সরকার সাফ নারী ফুটবল বিজয়ী ম্যাচে দুই গোল করে নিজের শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রাখেন। কৃতি ফুটবলার কৃষ্ণা ও জাতীয় নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোট জেলার গোপালপুর উপজেলার কৃতি সন্তান।

শনিবার দুপুরে টাঙ্গাইল স্টেডিয়ামে কৃতি এই ফুটবলার ও কোচকে সংবর্ধনা দেওয়া হয়। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক কৃতি এই নারী ফুটবলারের হাতে ক্রেস্ট তুলে দেন। এসময় টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর্জা মইনুল হক লিন্টুসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরিবার ও কোচ ছোটনকে সঙ্গে নিয়ে দুপুর ১২টার দিকে একটি নোয়া গাড়ি চেপে টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে আসেন কৃষ্ণা। তখন টাঙ্গাইল জেলার আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক, জেলা পুলিশ, জেলা ক্রীড়া সংস্থার সংশ্লিষ্টাসহ শত শত মানুষ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও লালগালিচার সংবর্ধনা দেন। 

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক স্বর্ণ, জেলা প্রশাসক থেকে ১ লাখ টাকা, জেলা পুলিশ ১ লাখ টাকা, জেলা ক্রীড়া সংস্থা থেকে ১ লাখ টাকা ও সাংসদ সদস্য ছানোয়ার হোসেন ২৫ হাজার টাকা কৃষ্ণা রানী সরকারকে উপহার দেন। সেইসঙ্গে সবাই কোচ ছোটনকে ৫০ হাজার করে টাকাসহ ক্রেস্ট উপহার দেন।

কৃষ্ণা রানী সরকার বলেন, ‘পৃথিবীর আলো দেখার পর কখনোই সুখের মুখ দেখিনি। যেদিন থেকে বুঝতে শিখেছি, সেদিন থেকেই বাবাকে কষ্ট করতে দেখেছি। আমার এই সাফল্য কোচ ও শিক্ষকদের সহযোগিতার জন্য হয়েছে। আমি তাদের ও টাঙ্গাইলবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই। যেন আরও ভালো খেলে দেশকে কিছু উপহার দিতে পারি, সেজন্য সকলের দোয়া চাই।’

কৃষ্ণার বাবা বাসুদেব চন্দ্র সরকার বলেন, ‘মেয়ের সাফল্যে খুব খুশি হয়েছি। মানুষ ফুল নিয়ে শুভেচ্ছা জানাচ্ছে। কৃষ্ণা যেন দেশের জন্য আরও গৌরব বয়ে আনতে পারে সেই আশীর্বাদ চাই।’

কোচ গোলাম রোব্বানী ছোটন বলেন, ‘দেশের জন্য আরও কিছু করতে চাই। অনেক ভালো লাগছে নিজের জন্মভূমিতে সংবর্ধনা পেয়ে।’ 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ  



এই পাতার আরো খবর