ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রিজওয়ানের ফিফটি
অনলাইন ডেস্ক

ক্রাইস্টচার্চে বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে পাকিস্তান। ওপেনিং জুটিতে ৫২ রান যোগ করে। বাবরকে ফিরিয়ে জুটি ভাঙেন মেহেদি মিরাজ। এরপর দলীয় ১৪৪ রানে চার উইকেট হারানো দলটি বড় সংগ্রহের পথে আছে। 

দারুণ ধারাবাহিকতায় থাকা মোহাম্মদ রিজওয়ান তুলে নিয়েছেন আরেকটি ফিফটি। টি-টোয়েন্টির নম্বর ওয়ান ব্যাটসম্যান ৩৮ বলে তুলে নিয়েছেন ক্যারিয়ারের ২১তম ফিফটি। 

পাকিস্তান ১৭ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪৪ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা মোহাম্মদ রিজওয়ান ৪৪ বলে ছয়টি চার ও এক ছক্কায় ৬৪ রান করে খেলছেন তার সঙ্গী আসিফ আলী। অধিনায়ক বাবর ২৫ বলে চারটি চারে ২২ করে ফিরেছেন। তিনে নামা শান মাসুদ ২২ বলে এক ছক্কা ও চারটি চারে ৩১ রান নাসুমের বলে আউট হয়েছেন। হায়দারকে (৬) ফিরিয়েছেন তাসকিন। আর ইফতেখারকে ফিরিয়েছেন হাসান মাহমুদ।

ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে একাদশে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। দলকে নেতৃত্ব দিচ্ছেন নুরুল হাসান সোহান। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট এই ম্যাচেও মেক শিফট ওপেনার সাব্বির রহমান ও মেহেদি মিরাজে আস্থা রেখেছে। পেস আক্রমণে আছেন মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও তাসকিন আহমেদ।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর