ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

টটেনহ্যামের লজ্জার হার
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে ওঠার সুযোগ ছিল টটেনহ্যাম হটস্পারের। কিন্তু তাদের জিততে দেয়নি অ্যাস্টন ভিলা। টটেনহ্যামকে হারিয়ে দিয়েছে ২-০ গোলে। এমন হার দিয়ে নতুন বছর শুরু হলো স্পারসদের।

রবিবার (০১ জানুয়ারি) ঘরের মাঠে প্রথমার্ধে অবশ্য গোলের দেখা পায়নি কেউ। দ্বিতীয়ার্ধে হয় দুইটি গোল। ৫০ মিনিটে আক্রমণে উঠে মাঝমাঠের কিছুটা সামনে গিয়ে গোলপোস্টের দিকে আচমকা শট নেন অ্যাস্টন ভিলার ডগলাস লুইস। সেটি ঠিকমতো ধরতে পারেননি টটেনহ্যামের গোলরক্ষক হুগো লরিস। তার বুকে লেগে সামনে চলে আসে বল। সেটি তার আগে নিয়ন্ত্রণে নেন অ্যাস্টন ভিলার ওলি ওয়াটকিনস। তিনি পেছনে বাড়িয়ে দেন এমিলিয়ানো বুয়েনদিয়াকে। তিনি কাছের পোস্ট দিয়ে জোরালো শটে বল জালে পাঠান। ৭৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে অ্যাস্টন ভিলা। এ সময় বক্সের বাইরে থেকে ক্রসে ভেতরে বল পাঠান জন ম্যাকগিন। সেটি পেনাল্টি বক্সের সামনে নিয়ন্ত্রণে নেন ডগলাস লুইস। তিনি লরিসকে পরাস্ত করে আলতো টোকায় জালে পাঠান।

এই হারে ১৭ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে হ্যারি কেন-সনরা। অন্যদিকে ১৭ ম্যাচ থেকে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বাদশ স্থানে আছে অ্যাস্টন ভিলা।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর