ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এয়ার অ্যাম্বুলেন্সে করে মুম্বাইতে নেওয়া হলো পান্তকে
অনলাইন ডেস্ক

উন্নত ও ব্যাপকতর চিকিৎসার জন্য ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তকে বুধবার (৪ জানুয়ারি) এয়ার অ্যাম্বুলেন্সে করে মুম্বাইতে নেওয়া হয়েছে।

এর আগে দুর্ঘটনার শিকার হওয়ার পর দেরাদুন হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছিল তাকে। ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) দুর্ঘটনার পর থেকেই চেষ্টা করছিল তাকে সেখান থেকে সরিয়ে নেওয়ার। কিন্তু বাণিজ্যিক ফ্লাইটে করে যাওয়ার মতো অবস্থায় তিনি ছিলেন না। সে কারণে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে নেওয়া হলো।

এ বিষয়ে বিসিসিআই সেক্রেটারি জয় সাহা বলেছেন, ‘তাকে কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল এবং মেডিকেল রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি করা হবে। সেখানে তিনি আর্থ্রোস্কোপি ও শোল্ডার সার্ভিসের পরিচালক এবং স্পোর্টস মেডিসিন সেন্টারের প্রধান ডা. দিনশ পারদিওয়ালার সরাসরি তত্ত্বাবধানে থাকবেন।’

‘পান্তের লিগামেন্ট ছিড়ে যাওয়ায় তার অস্ত্রোপচার প্রয়োজন হবে। অস্ত্রোপচার শেষে তার পুনরুদ্ধার এবং পুনর্বাসন প্রক্রিয়া বিসিসিআই মেডিকেল টিম নিয়মিত পর্যবেক্ষণ করবে। বোর্ড পান্তের পুনর্বাসন প্রক্রিয়াকে সহায়তা এবং ত্বরান্বিত করার জন্য সর্বাত্মক চেষ্টা করবে এবং এই সময়ের মধ্যে তাকে প্রয়োজনীয় সব ধরনের সহায়তা প্রদান করা হবে।’ যোগ করেন তিনি।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর