ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রিয়ালকে ‘না’ বলায় দুঃখ নেই জুভেন্টাস কোচের
অনলাইন ডেস্ক
ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি (ফাইল ছবি)

আর্থিক অনিয়মের কারণে ১৫ পয়েন্ট হারিয়েছে সিরি আ’র জায়ান্ট ক্লাব জুভেন্টাস। এমন অবনমনের পর কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির সুযোগ ছিল রিয়াল মাদ্রিদের কোচ হওয়ার। কিন্তু তিনি বেছে নেন জুভেন্টাসকেই। অ্যালেগ্রি বললেন, রিয়ালকে ‘না’ বলে দেওয়া নিয়ে কোনো দুঃখ নেই তার।

গত শুক্রবার দলবদল সম্পর্কিত বিভিন্ন অভিযোগে জুভেন্টাসকে এই শাস্তি দেয় ইতালির একটি ফুটবল আদালত। এতে চলতি মৌসুমে শীর্ষ চারে থেকে লিগ শেষ করা নিয়েই শঙ্কা জেগেছে দলটির। অবশ্য জুভেন্টাসের সামনে আপিল করার সুযোগ আছে।

২০২১ সালে দ্বিতীয় মেয়াদে দলটির দায়িত্ব নেওয়া অ্যালেগ্রি স্কাই স্পোর্ত ইতালিয়ার সঙ্গে আলাপচারিতায় লড়াই করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করলেন।

“নিজের সিদ্ধান্ত নিয়ে আমি কখনও আফসোস করি না। যে মুহূর্তে ওই সিদ্ধান্ত (রিয়ালকে না বলা) নিয়েছিলাম, তখন সেটা সঠিক ছিল। আমি ইউভেন্তুসে খুবই ভালো আছি। জীবনে সবসময় কঠিন সময় আসে, সেগুলো একজনকে বেড়ে উঠতে সাহায্য করে। আমি এই ক্লাবের অংশ হতে পেরে খুশি এবং আমার কোনো দুঃখ নেই।”

“যখন আমি একটা সিদ্ধান্ত নিই, তখন সেটা নিয়ে সন্তুষ্ট থাকি… আমরা তরুণদের গড়ে তুলছি এবং তারাই ক্লাবের সুন্দর ভবিষ্যতের ভিত্তি।”

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর