ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করল নাপোলি
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

ইতালিয়ান সিরি আ’তে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে নিজেদের জায়গা আরও মজবুত করল নাপোলি। এবার তালিকার তলানিতে থাকা লেচ্চেকে হারিয়ে নিজেদের জায়গাকে আরও পোক্ত করল লুসিয়ানো স্পালেত্তির শিষ্যরা।

শুক্রবার (৭ মার্চ) রাত ১১টায় সিরি আ’র ম্যাচে মুখোমুখি হয় নাপোলি ও লেচ্চে। ম্যাচটিতে ২-১ গোলের জয় পায় নাপোলি। এই জয়ের কারণে তাদের পয়েন্ট দাঁড়িয়েছে ৭৪।  এই মুহূর্তে তালিকার দ্বিতীয় অবস্থানে থাকা ল্যাজিও থেকে নাপোলির পয়েন্ট ব্যবধান ১৯। ফলে এত বড় ব্যবধান পার করে নাপোলিকে ধরা অন্য দলের জন্য প্রায় অসম্ভব। কাজেই বলা যায় ৯ ম্যাচ হাতে রেখে লিগ শিরোপা জয়ের স্বপ্ন দেখছেন লুসিয়ানো স্পালেত্তির শিষ্যরা।

লেচ্চের বিপক্ষে নিজেদের জাল অরক্ষিত রাখতে পারেনি গ্রুপ শীর্ষের দল নাপোলি। দুটি গোল দিয়ে তারা জয় পেলেও হজম করতে হয়েছে একটি গোল। ম্যাচের ১৮ মিনিটে নাপোলির হয়ে লিড গোল করেন জিওভানি ডি লরেঞ্জো। তবে দ্বিতীয়ার্ধে নাপোলির বিপক্ষে সমতায় ফেরে লেচ্চে। ম্যাচের ৫২ মিনিটে সমতাসূচক গোলটি করেন ফেদেরিকো ডি ফ্রান্সেস্কো। ম্যাচটিতে নিজেদের শ্রেষ্ঠত্বে প্রমাণ দিতে পারেনি নাপোলি।

বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও জয়সূচক গোলটি নাপোলি করতে পারেনি। ৬৪ মিনিটে নিজেদের জালেই বল ঢোকান লেচ্চের ডিফেন্ডার আন্তোনিনো গ্যালো। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে যায় নাপোলি। শেষ পর্যন্ত আর গোল না হওয়ায় নতুন আরও তিনটি পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে নাপোলি।   

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর