ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

একে অপরকে এড়িয়ে গেলেন গাঙ্গুলি-কোহলি?
অনলাইন ডেস্ক

ভারতীয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএলের ১৬তম আসর চলছে। চলতি আসরে সবচেয়ে নিচের সারির দল দিল্লি ক্যাপিটালস। এখন পর্যন্ত অনুষ্ঠিত পাঁচটি ম্যাচে মুস্তাফিজুর রহমানদের দলটি সবকটিতেই হেরেছে। অথচ এই দলের ডাগআউট সব তারকা-মহাতারকাতেই ভরপুর। সৌরভ গাঙ্গুলি ছাড়াও দিল্লিতে আছেন রিকি পন্টিং এবং শেন ওয়াটসনের মতো সাবেকরা।

অন্যদিকে চার ম্যাচে দুই জয়ে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আছে টেবিলের সপ্তম অবস্থানে। টুর্নামেন্টটির শুরু থেকেই দলটির হয়ে খেলছেন বিরাট কোহলি। এই মাস্টার ব্যাটার চার ম্যাচের তিনটিতেই হাফসেঞ্চুরি করেছেন। যদিও চলতি আসরে তিনি খেলছেন প্রোটিয়া ব্যাটার ফাফ ডু প্লেসির নেতৃত্বে।

শনিবার (১৫ এপ্রিল) সৌরভ গাঙ্গুলির দিল্লিকে ২৩ রানে হারায় কোহলিদের বেঙ্গালুরু। ম্যাচজুড়ে কোহলি ও গাঙ্গুলির মধ্যকার বিরূপ সম্পর্কের উষ্ণতা বারবারই দেখা মিলেছে। যার ধারাবাহিকতায় ম্যাচ শেষে দেখা যায়, দু’দলের খেলোয়াড় ও কোচিং প্যানেলের সদস্যরা পরস্পরের সঙ্গে সৌজন্য হাত মেলাচ্ছেন। কিন্তু যখন কোহলি ও গাঙ্গুলি হাত মেলানোর সময় আসে, একে অপরকে এড়িয়ে যান। পরবর্তীতে সে সময়কার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ওই ভিডিওতে দেখা যায়, ফাফ ডু প্লেসির পেছনেই ছিলেন কোহলি। গাঙ্গুলি প্লেসির সঙ্গে যখন হাত মেলাচ্ছেন, সেই সময় কোহলি গাঙ্গুলির সামনে থাকা পন্টিংয়ের সঙ্গে কথা বলছিলেন। এরপর গাঙ্গুলি কোহলিকে টপকে তার পেছনে থাকা অন্যদের সঙ্গে হাত মেলাতে থাকেন। গাঙ্গুলি-কোহলি কেউই হাত মেলানোর চেষ্টাও করেননি। যদিও ব্যাপারটি ইচ্ছাকৃত নাকি অনিচ্ছাকৃত সেটা স্পষ্ট নয়!

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর