ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মিডিয়া কাপ ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন নিউজ টোয়েন্টিফোর
প্রতিদিন ডেস্ক
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

মিডিয়া কাপ ব্যাডমিন্টনে জয় জয়কার নিউজ টোয়েন্টিফোরের। এই আসরের সবগুলো ইভেন্টে চ্যাস্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে দেশের অন্যতম সেরা সংবাদভিত্তিক টিভি চ্যানেলটি।

রবিবার (৩০ এপ্রিল) বিকেল থেকে শহীদ তাজউদ্দিন ইনডোর স্টেডিয়ামে পুরুষ এককে আর টিভির কাজলকে কোর্টে দাঁড়াতেই দেননি নিউজ টোয়েন্টিফোরের ফাইয়াজ। কাজলের বিপক্ষে টানা দুই সেট জিতে ২-০ ব্যবধানে জিতে চ্যাস্পিয়নের মুকুট পরেন তিনি।

নারী এককে দেশ টিভির শাকিলাকে হারিয়ে চ্যাস্পিয়ন হয়েছেন নিউজ টোয়েন্টিফোরের স্বর্ণা। তিনিও জয় তুলে নেন ২-০ সেটে। মিক্সড ডাবলসে নিউজ টোয়েন্টিফোরের স্বর্ণা ও সাব্বির জুটি একই প্রতিষ্ঠানের পিংকি ও শামিম জুটিকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হন।  

ওমেন্স ডাবলসেও শিরোপা ঘরে তোলে নিউজ টোয়েন্টিফোর। ভয়েস অব এশিয়ার লিসা ও নাদিয়া জুটিকে ২-০ সেটে উড়িয়ে দিয়ে শিরোপা ঘরে তোলে নিউজ টোয়েন্টিফোরের পিংকি ও স্বর্ণা। আর ম্যানস ডাবলসে নিউজ টোয়েন্টিফেরের সাব্বির ও তানভীর জুটিকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন একই প্রতিষ্ঠানের নুরে আলম ও ফাইয়াজ জুটি।

এই টুর্নামেন্টে চ্যাস্পিয়নদের হাতে পুরষ্কার তুলে দেয়ার পর টুর্নামেন্টে অংশ নেওয়া বয়োজ্যেষ্ঠ খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেয় আয়োজক প্রতিষ্ঠান। এছাড়া পথশিশুদের হাতে তুলে দেওয়া হয়, ব্যাডমিন্টন খেলার সামগ্রী।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর